shono
Advertisement

কবে আসছে ‘কাছের মানুষ’? সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করলেন দেব

'জুলফিকর' ছবির পর ফের জুটি বাঁধছেন দেব ও প্রসেনজিৎ।
Posted: 05:44 PM Jan 03, 2022Updated: 05:45 PM Jan 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের বৃহস্পতি এখন তুঙ্গে। একদিকে গত বছরে পুজোয় দেব অভিনীত ছবি ‘গোলন্দাজ’ বক্স অফিসে হিট। অন্যদিকে, ২০২১-এর শেষে দেবের ‘টনিক’ তো ইতিমধ্য়েই সব রেকর্ড ভেঙে দিয়েছে। যেখানে হলিউডের ‘স্পাইডারম্যানে’র দাপটে বক্স অফিসে টিকে থাকতে পারছে না বলিউডের ‘৮৩’, সেখানে দেবের টনিক কিন্তু দর্শকদের মাতিয়ে রেখেছে। ‘টনিক’ ছবির সাফল্যকে সঙ্গে নিয়েই এবার আরও দুই ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন দেব। গত শনিবার দেব সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বেঁধে ‘প্রজাপতি’ ছবি তৈরি করছেন। যেটি মুক্তি পেতে পারে বড়দিনে। আর এবার পরিচালক পথিকৃথ বসুর ‘কাছের মানুষ’ ছবির মুক্তির সময়ও ঘোষণা করলেন দেব। দেব জানালেন ২০২২-এর পুজোয় মুক্তি পাবে ‘কাছের মানুষ’। এই ছবিতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে দেবকে।

Advertisement

এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’- র মতো ছবিগুলি পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। ‘কাছের মানুষ’ ছবির পরিচালকও তিনি। দেবের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। ছবিতে দেব (Dev) ও প্রসেনজিৎ ছাড়াও দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে (Ishaa Saha)। এর আগে দেবের ‘ককপিট’ এবং সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব ও প্রসেনজিৎকে।

[আরও পড়ুন: COVID-19: ডবল ডোজ ভ্যাকসিনেও নেই সুরক্ষাকবচ, করোনা আক্রান্ত সস্ত্রীক জন আব্রাহাম]

এর আগে প্রকাশ্যে এসেছিল এই ছবির মোশন পোস্টার। মোশন পোস্টারে দেখা গিয়েছে, একটি রেললাইনে মুখোমুখি বসে আছেন দেব ও প্রসেনজিৎ। তাঁদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। মোশন পোস্টারে রহস্য উসকে দিল ‘কাছের মানুষ’। এই ছবি ঠিক কী গল্প বলবে, তা নিয়ে ইতিমধ্য়েই কৌতূহল শুরু হয়েছে নেটদুনিয়ায়। বরাবরই দেব ও প্রসেনজিতকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। অনুরাগীদের সেই ইচ্ছেকে মাথায় রেখেই নতুন ছবির প্ল্যান করেছেন দেব। শোনা গিয়েছে, এই ছবির গল্পে রয়েছে দারুণ চমক।

 

কাছের মানুষের মুক্তির সময় ঘোষণা করে ইনস্টাগ্রামে দেব লিখলেন, ‘সময়টা অনিশ্চিত। তবুও যদি সব ঠিক থাকে, তাহলে পুজোয় মুক্তি পাবে কাছের মানুষ ‘

[আরও পড়ুন:  শাহরুখের ভক্ত! নিখরচায় ভারতীয় অধ্যাপককে টিকিট বুক করে দিলেন মিশরের ভ্রমণ সংস্থার কর্মী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement