shono
Advertisement

COVID-19: সপরিবারে করোনা আক্রান্ত সোনু নিগম, দ্বিতীয়বার কোভিড পজিটিভ রাজ-শুভশ্রী

মারণ ভাইরাসের কবলে অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েলও।
Posted: 10:21 AM Jan 05, 2022Updated: 10:25 AM Jan 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমেই থাবা চওড়া করছে করোনা ভাইরাস। হু হু করে দেশে বাড়ছে সংক্রমণ। আরও একবার বিনোদুনিয়ায় হানা দিল এই মারণ ভাইরাস। আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টুইট করে নিজের ও স্ত্রীয়ের সংক্রমিত হওয়ার কথা জানান রাজ। একই সঙ্গে সপরিবারে ভাইরাসে আক্রান্ত হয়েছেন গায়ক সোনু নিগম।

Advertisement

মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় রাজ (Raj Chakraborty) জানান, “শুভশ্রী আর আমি কোভিড পজিটিভ। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছি। দয়া করে সাবধানে থাকুন। মাস্ক পরুন এবং কোভিড প্রোটোকল মেনে চলুন।” তবে এই প্রথম নয়, এর আগেও আলাদা আলাদা সময় করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ ও শুভশ্রী। ছেলে যুভানের থেকে দীর্ঘদিন আলাদা থাকতে হয়েছিল তাঁদের। রাজ্যে ঊর্ধ্বমুখী সংক্রমণের মাঝে ফের পরিচালকের পরিবার ভাইরাসের (Coronavirus) ত্রাস। অনুরাগীরা চিন্তিত ছোট্ট যুভানকে নিয়ে। রাজ-শুভশ্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই।

[আরও পড়ুন: Coronavirus Update: প্রায় ৫০% বাড়ল করোনা সংক্রমণ, বাংলায় একদিনে আক্রান্ত ৯ হাজারেরও বেশি]

এদিকে, করোনা থাবা বসিয়েছে গায়ক সোনু নিগমের পরিবারে। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সোনু জানান, রিয়ালিটি শোয়ের শুটিং করতে গিয়ে তিনি করোনা পরীক্ষা করান। তখনই রিপোর্ট পজিটিভ আসে। তারপর একাধিকবার নমুনা পরীক্ষা করেও রিপোর্ট একই আসে। তাই আপাতত তিনি দুবাইয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। কিন্তু তিনি একা নন, সংক্রমিত তাঁর স্ত্রী মধুরিমা এবং ছেলে নিভানও। যাঁরা সোনুর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের কাছে ক্ষমা চেয়ে করোনায় যা যা করণীয়, তা করার অনুরোধ করেছেন। একইসঙ্গে তিনি জানান, বলিউডে অনেকেরই শরীরে মিলেছে করোনার হদিশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Nigam (@sonunigamofficial)

এদিকে ব়্য়াপিড টেস্টে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েলেরও। RT-PCR রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তিনি। তবে ইতিমধ্যেই আইসোলেশনে চলে গিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার। করোনার হানায় আপাতত বিগ ব্যাশ লিগে খেলতে পারবেন না তিনি।

[আরও পড়ুন: সত্যিই কার্যকরী ককটেল থেরাপি? জেনে নিন চিকিৎসকদের মত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement