shono
Advertisement

জন্মদিনে ভক্তদের উপহার, নতুন ছবির পোস্টার শেয়ার করলেন দীপিকা

সিদ্ধান্ত ও দীপিকার চুম্বনদৃশ্য ইতিমধ্যেই বলিউডে শোরগোল ফেলেছে।
Posted: 02:25 PM Jan 05, 2022Updated: 02:25 PM Jan 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধীরে ধীরে স্বাভাবিকতা ফিরছিল বলিউডে (Bollywood)। কিন্তু ফের করোনার চোখরাঙানিতে বদলে গিয়েছে পরিস্থিতি। তাই জন্মদিনে কথা রাখতে পারলেন না দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। জমকালো অনুষ্ঠান আর হল না। তবে তাঁর নতুন ছবি ‘গহরাইয়াঁ’-র পোস্টার তিনি এইদিন উপহার দিলেন ভক্তদের।

Advertisement

বুধবার দীপিকার ৩৬তম জন্মদিন। এদিনই ইনস্টাগ্রামে ছবির পোস্টার শেয়ার করলেন নায়িকা। লিখলেন, ”যাঁরা আমাদের এত ভালবেসেছেন তাঁদের জন্য জন্মদিনে একটা ছোট্ট উপহার।” স্বাভাবিক ভাবেই চোখের নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে পোস্টটি। শকুন বাত্রা পরিচালিত এই ছবিটি জানুয়ারির শেষ সপ্তাহেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এই পরিস্থিতিতে সেই দিন খানিক পিছিয়ে করা হল ১১ ফেব্রুয়ারি। হলে নয়, ছবিটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে আমাজন প্রাইমে। ছবি ঘিরে ইতিমধ্যেই প্রত্যাশা জেগেছে। 

[আরও পড়ুন: COVID-19 Update: টলিপাড়ায় চওড়া হচ্ছে করোনার থাবা, এবার RT-PCR টেস্ট করালেন দেব]

গত মাসেই ছবিটির টিজার শেয়ার করেছিলেন দীপিকা। ছবিতে দীপিকা ছাড়াও দেখা যাবে নাসিরুদ্দিন শাহ, রজত কপূর, সিদ্ধান্ত কপূর এবং অনন্যা পাণ্ডের মতো তারকাদের। ‘ককটেল’ ছবির পর ফের বিকিনি পরে নজর কাড়তে দেখা গিয়েছে দীপিকাকে। টিজারেই চমকে দিয়েছে সিদ্ধান্ত ও দীপিকা জুটি। টিজার থেকে পরিষ্কার দীপিকা, সিদ্ধান্ত ও অনন্য়ার ত্রিকোণ প্রেমের গল্প। টিজারে দেখানো সিদ্ধান্ত ও দীপিকার ঠোঁটঠাসা চুমু নিয়ে বলিউডে শোরগোল ফেলেছে। 

উল্লেখ্য, সম্প্রতি ‘৮৩’ ছবিতে কপিলরূপী রণবীরের স্ত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন দীপিকা। ছবিতে তাঁর উপস্থিতি স্বল্প সময়ের জন্য হলেও তা দর্শকের মন জয় করেছে। এদিকে জানা গিয়েছে, ছুটি কাটাতে মলদ্বীপে পাড়ি দিচ্ছেন দীপিকা। স্বামী রণবীরের সঙ্গে সেখানেই আপাতত ছুটি কাটাবেন তিনি। 

[আরও পড়ুন: সৌরভের পর কোভিড পজিটিভ মেয়ে সানা, অমিতাভ বচ্চনের বাড়িতেও করোনার হানা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement