Advertisement

Corona Positive: দ্বিতীয়বার করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, রিপোর্ট পজিটিভ অভিনেতা ঋদ্ধি সেনেরও

03:12 PM Jan 08, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ করোনা ভাইরাস রেয়াত করছে না কাউকেই। দ্বিতীয়বার কোভিড-১৯ থাবা বসাল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর শরীরে। জানা গিয়েছে, শুধু তাঁর নয়, পরিবারের একাধিক সদস্যও নাকি কোভিড পজিটিভ। এদিকে, অভিনেতা ঋদ্ধি সেনও সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি করোনা আক্রান্ত।

Advertisement

সম্প্রতি পরিচালক অতনু বসুর ‘অচেনা উত্তম’ ছবির শুটিংয়ের জন্য দার্জিলিং গিয়েছিলেন ঋতুপর্ণা (Rituparna Sengupta)। শুটিংয়ের পাশাপাশি ঘোরাও হয়ে যাবে, এই পরিকল্পনা করে স্বামী সঞ্জয় ও পরিবারের বাকিদের নিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। জানা গিয়েছে, ফিরে এসে ঠান্ডা লাগে সকলের। টেস্ট করে দেখা যায় ঋতুপর্ণার রিপোর্ট পজিটিভ আসে। তবে স্বামী ও শাশুড়ির রিপোর্ট নেগেটিভ। আপাতত ঘরবন্দি অভিনেত্রী। উল্লেখ্য, গত বছর মার্চ মাসেও করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। এবার নতুন বছরের শুরুতে ফের তাঁর শরীরে মিলল মারণ ভাইরাসের হদিশ।

Advertising
Advertising

[আরও পড়ুন: Gora Web Series Review: অনবদ্য ঋত্বিক, তবে ভুলোমনা গোরার গোয়েন্দাগিরি কি মন ভরাল দর্শকদের? পড়ুন রিভিউ]

এদিকে, করোনা আক্রান্ত হয়েছেন কৌশিক সেনের পুত্র ঋদ্ধি সেনও। ফেসবুক পোস্টে জানান, আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি। গত কয়েকদিনে যাঁদের সংস্পর্শে এসেছেন, তাঁদের সতর্ক থাকার অনুরোধও জানান অভিনেতা।

 

নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা (Coronavirus) ও তার নয়া স্ট্রেন। রাজ্যজুড়ে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। গত ২৪ ঘণ্টাতেই যেমন আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৮ হাজারের গণ্ডি। যার মধ্যে শুধু কলকাতাতেই সংক্রমিত ৭ হাজারের বেশি। ইতিমধ্যেই মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী-সহ টলিউডের একঝাঁক তারকার শরীরে। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। গতকালই শ্রীলেখা মিত্রর পজিটিভ রিপোর্ট আসে। এবার সেই তালিকা আরও দীর্ঘায়িত হল। কোভিড যেন জানান দিচ্ছে, পিচকার অভি ভি বাকি হ্যায়! 

[আরও পড়ুন: ‘সরে দাঁড়াচ্ছি’, পাঞ্জাব ভোটের আগেই বড় সিদ্ধান্তের কথা ঘোষণা সোনু সুদের]

Advertisement
Next