shono
Advertisement

আর্টিস্ট ফোরামের নবনির্বাচিত সভাপতি রঞ্জিত মল্লিক, নতুন দায়িত্ব পেলেন অভিনেতা অঙ্কুশ

দেখে নিন কে কোন পদ পেলেন।
Posted: 06:24 PM Jan 09, 2022Updated: 08:16 PM Jan 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহের মধ্যেই ওয়েস্ট বেঙ্গল মোশান পিকচার আর্টিস্টস ফোরামের নতুন কার্যকরী সমিতি নির্বাচন সম্পন্ন হল শনিবার। যেখানে নতুন সভাপতি নির্বাচিত হলেন অভিনেতা রঞ্জিত মল্লিক। সমিতিতে নয়া সংযোজন অঙ্কুশ হাজরা। যুগ্ম সম্পাদক পদে বসলেন তিনি।

Advertisement

আর্টিস্ট ফোরামের নতুন সভাপতি রঞ্জিত মল্লিকের পাশাপাশি কার্যনির্বাহী সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় অভিনেতা জিৎকে। সহ-সভাপতির পদে থাকছেন পাঁচ শিল্পী সব্যসাচী চক্রবর্তী, সুমন্ত মুখোপাধ্যায়, কৌশিক সেন, অপরাজিতা আঢ্য এবং ভরত কল। সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়। যুগ্ম সম্পাদকের পদে দিগন্ত বাগচীর সঙ্গে জুড়ে দেওয়া হল অঙ্কুশ হাজরাকে। নতুন দায়িত্ব পেয়ে খুশি অভিনেতা। শিল্পী সংগঠনের নয়া কমিটিতে সহকারী সম্পাদকের পদে রয়েছেন কুশল চক্রবর্তী এবং শুভাশিস মিত্র। কোষাধ্যক্ষ এবং সহকারী কোষাধ্যক্ষ হয়েছেন তাপস চক্রবর্তী এবং সোহন চট্টোপাধ্যায়। এছাড়া পার্থসারথী দেব, সুদীপ মুখোপাধ্যায়, অনিন্দ্য চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত, পায়েল দে এবং শংকর চক্রবর্তীকে নিয়ে তৈরি হয়েছে সাত সদস্যের কার্যনির্বাহী পরিষদ।

[আরও পড়ুন: ‘নরকেও যেন ঠাঁই না হয়’! করোনা আক্রান্ত স্বরার মৃত্যুকামনায় টুইট, পালটা জবাব অভিনেত্রীর]

টেলিভিশন এবং সিনেমা মিলিয়ে অভিনয়ের জগতে দশ বছরের বেশি সময় কাটিয়ে ফেলেছেন অঙ্কুশ। এবার আর্টিস্ট ফোরামের অংশীদার হতে পেরেছেন। বলছিলেন, নতুন নতুন ছবিতে অভিনয় এবং তার প্রচারই ছিল মূল কাজ। এবার দায়িত্ব বাড়ল। এর জন্য অভিজ্ঞ সিনিয়রদের সাহায্য নেবেন বলেও জানান অঙ্কুশ। পাশাপাশি অতিমারী আবহে কীভাবে সমস্ত কোভিডবিধি মেনে শুটিং সংক্রান্ত সব কাজ চালিয়ে যাওয়া সম্ভব, সে বিষয়টির দিকেও বিশেষ নজর রাখবে ফোরাম।

এই বছর করোনা অতিমারীকে মাথায় রেখে কার্যকরী সমিতি নির্বাচনে ন্যূনতম সময় জমায়েত রাখার ভাবনা থেকে প্যানেল ভোটিং প্রক্রিয়ার সাহায্য নেওয়া হবে বলে স্থির করা হয়েছিল। সদস্যদের কাছে সেই অনুযায়ী প্যানেলের প্রস্তাব চাওয়া হয়। এই প্যানেলটির প্রস্তাব দেন ফোরামের সদস্য সোহন বন্দ্যোপাধ্যায় এবং তা সমর্থন করেন দিগন্ত বাগচী। আর কোনও প্যানেলের প্রস্তাব না আসায় এটিকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বলে ঘোষণা করা হয়।

[আরও পড়ুন: ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে মঞ্জুলিকার চরিত্রে দেখা যাবে বিদ্যাকে? উত্তর দিলেন খোদ পরিচালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement