shono
Advertisement

পরনে শুধু সাদা শার্ট, গয়নার মাঝে সুস্পষ্ট বক্ষবিভাজিকা, সুপারহট অবতারে পাওলি দাম

'হোয়াইট নয়েজ' ক্যাপশন দিয়ে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।
Posted: 01:55 PM Jan 11, 2022Updated: 10:43 PM Jan 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে শুধু সাদা শার্ট। উন্মুক্ত বক্ষবিভাজিকার উপর গয়নার দ্যুতি ঠিকরে পড়ছে। এভাবেই ক্যামেরার সামনে পোজ দিলেন পাওলি দাম (Paoli Dam)। সেই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

‘হোয়াইট নয়েজ’ ক্যাপশন দিয়ে এমন একাধিক ছবি পোস্ট করেছেন পাওলি। তাতেই নেটদুনিয়ায় আগুন ধরিয়েছেন অভিনেত্রী। শহরের এক পাঁচতারা হোটেলে বিশেষ এই ফটোশুট করেছেন পাওলি। 

[আরও পড়ুন: মাত্র ৩ দিনেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত! ফিরছেন কাজে]

অভিনেত্রীর পরনের সাদা শার্টের একটি মাত্র বোতাম লাগানো। গয়নার দ্যুতিতেও শ্বেতশুভ্র আভাই ক্যামেরায় ধরা পড়েছে। অভিনেত্রীর এই ছবিগুলি তুলেছেন অঞ্জলি কানাকিয়া। হেয়ার স্টাইল আর মেকআপের দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ বিশ্বাস। স্টাইলিং সুমিত সিনহার। 

গত বছরের নভেম্বরেই ‘সিক্স সাসপেক্টস’ সিরিজের শুটিং শেষ করেছেন পাওলি। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে সিরিজটি। সেই খবর সোশ্যাল মিডিয়ায় জানান পাওলি। ক্যাপশনে তিঘমাংশু ধুলিয়া, রিচা চড্ডা, প্রতীক গান্ধীকেও ট্যাগ করেন। 

কাজ থেকে একটু ফুরসত পেলেই বেড়াতে বেরিয়ে পড়েন পাওলি। গত ডিসেম্বর মাসে গিয়েছিলেন অসমে। সেখানে ব্রহ্মপুত্র নদীর উপরে সাজানো প্রমোদতরীতে স্বামী অর্জুনের সঙ্গে বিবাহবার্ষিকী পালন করেন। 

[আরও পড়ুন: Lata Mangeshkar: করোনা আক্রান্ত কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর, ICU-তে চিকিৎসাধীন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement