Advertisement

Salman Khan: প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা সলমন খানের, কিন্তু কেন?

09:49 PM Jan 16, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করলেন সলমন খান (Salman Khan)। বলিউডের সুলতানের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে তাঁর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন কেতন কক্কড় নামের ওই ব্যক্তি। সেই কারণেই মুম্বইয়ের সিটি সিভিল কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি।

Advertisement

সলমন খানের পক্ষ থেকে অভিযোগ জানান তাঁর আইনজীবী। তিনি জানান, সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে ওই ব্যক্তি সলমন খানের নামে আপত্তিকর মন্তব্য করেছেন। এর জন্য তাঁকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। পাশাপাশি, ফেসবুক, টুইটার, ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এই সম্পর্কিত কনটেন্টগুলি সরিয়ে ফেলতে হবে। নিজের অভিযোগে কেতন-সহ আরও দু’জনের নাম উল্লেখ করেছেন সলমন। যাঁরা এই সাক্ষাৎকারের ভিডিওয় যুক্ত ছিলেন বলে শোনা গিয়েছে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে বাদ বাংলার ট্যাবলো: সিদ্ধান্ত পুনর্বিবেচনা হোক, মোদিকে চিঠি মমতার]

এর জবাবে কেতনের আইনজীবী জানান, সলমন খান অনেক সময় নিয়ে মানহানির মামলা করেছেন। এই মামলার খবর অনেক পরে তাঁর মক্কেল কেতন কক্কর পেয়েছেন। ফলে এ বিষয়ে জবাবদিহি করার জন্য আরও কিছু সময় প্রয়োজন। দু’পক্ষের কথা শুনে আগামী ২১ জানুয়ারি শুনানির পরবর্তী দিন হিসেবে ধার্য করেছেন। সেদিনই সলমনের অভিযোগের প্রেক্ষিতে কেতন কক্করকে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর। 

Advertising
Advertising

শোনা গিয়েছে, প্রবাসী ভারতীয় কেতন কক্কর। অবসরের পর ভারতে থাকার পরিকল্পনা নিয়ে এসেছেন তিনি। সলমন খানের পানভেলের ফার্ম হাউসের পিছনে একটি জমি রয়েছে। কেতনের অভিযোগ ছিল, সেই জমিতে যাওয়ার রাস্তা ব্লক করে দিয়েছেন সলমন। আর তা নিয়েই ঝামেলার সূত্রপাত। যদিও সলমনের পক্ষ থেকে নাকি দাবি করা হয়েছে, কেতনের নথিপত্রে সমস্যা থাকাতেই নাকি প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে। তারপর থেকেই কেতন সলমনের নামে আপত্তিকর মন্তব্য করে চলেছেন। এর প্রতিকার চান ভাইজান। 

[আরও পড়ুন: এ কেমন পেশা! শুধু লাইনে দাঁড়িয়েই দিনে ১৬ হাজার টাকা আয় যুবকের]

Advertisement
Next