shono
Advertisement

২১ বছর পর ফের জুটি বাঁধছেন করিনা-হৃত্বিক, চলতি বছরে শুরু হবে ছবির শুটিং

এই মুহূর্তে হৃত্বিক রোশন ব্যস্ত রয়েছেন 'বিক্রম বেদা'র শুটিংয়ে।
Posted: 05:40 PM Jan 26, 2022Updated: 05:41 PM Jan 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃত্বিক রোশন আর করিনা কাপুর। বড় পর্দায় যখনই জুটি বেঁধেছেন, ছবির ফলাফল বক্স অফিসে যেমনই হোক না কেন, জুটি একেবারে সুপারহিট! তা ‘ম্য়ায় প্রেম কি দিওয়ানি’ হোক বা ‘মুঝসে দোস্তি করোগে।’ আর ‘কভি খুশি কভি গম’ ছবিতে তো এই জুটি আগুন লাগিয়ে ছিল বলিউডের পর্দায়। সেই রসায়নই ফিরতে চলেছে আবার। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হৃত্বিক রোশন ও করিনা কাপুর নতুন এক ছবিতে জুটি বাঁধতে চলেছেন। জানা গিয়েছে, প্রযোজক সংস্থা জংলি পিকচার্সের নতুন ছবিতেই নাকি দেখা যাবে করিনা ও হৃত্বিককে। তবে এই ছবি কে পরিচালনা করবেন, তা এই মুহূর্তে ফাঁস করতে চায়নি প্রযোজক সংস্থা।

Advertisement

[আরও পড়ুন: ‘ধূলিকণা’ ধারাবাহিকে কুমার শানু! জানেন, কোন চরিত্রে অভিনয় করবেন গায়ক? ]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত বছর ডিসেম্বরে হৃত্বিকের কাছে এই ছবির অফার নিয়ে গিয়েছিল প্রযোজক সংস্থা। দীর্ঘ সময় ধরে কথাবার্তা চলার পর নাকি হৃত্বিক রাজিও হয়েছেন। অন্যদিকে, করিনার কাছেও অফারটি গিয়েছে। তবে করিনার তরফ থেকে এখনও পর্যন্ত কোনও সবুজ সংকেত পাওয়া যায়নি।

এই মুহূর্তে হৃত্বিক রোশন ব্যস্ত রয়েছেন ‘বিক্রম বেদা’র শুটিংয়ে। এই ছবিতে হৃত্বিকের সঙ্গে দেখা যাবে সইফ আলি খানকে। আর অন্যদিকে চলতি বছরেই মুক্তি পেতে পারে করিনার ‘লাল সিং চাড্ডা’। এই ছবিতে আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন করিনা কাপুর।

[আরও পড়ুন: উইকিপিডিয়ায় উঠে এল যশের সঙ্গে নুসরতের সম্পর্কের রসায়ন, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement