সত্যি-মিথ্যের লড়াইয়ে অমিতাভ বচ্চন ও অজয় দেবগন! দেখুন ‘রানওয়ে ৩৪’ছবির ট্রেলার

04:36 PM Mar 21, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যি-মিথ্যের লড়াইয়ে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং অজয় দেবগনের (Ajay Devgn) দ্বৈরথ । ‘রানওয়ে ৩৪’ ছবির কাহিনি জানাবেন দুই তারকা। সঙ্গে রকুলপ্রীত সিং, বোমন ইরানি, অঙ্গীরা ধর এবং আকাঙ্খা সিং। প্রকাশ্যে নতুন ছবির ট্রেলার। 

Advertisement

সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘রানওয়ে ৩৪’ (Runway 34)। জেট এয়ারওয়েজের দোহা-কোচি ফ্লাইটের কাহিনি তুলে ধরা হয়েছে। ২০১৫ সালে কোচি বিমানবন্দরে অবতরণ করতে গিয়ে বাজে আবহাওয়ার সম্মুখীন হয় বিমানটি। দৃশ্যমানতা প্রায় ছিল না। সেই ঘটনাই সিনেমায় তুলে ধরেছেন পরিচালক অজয় দেবগন। হ্যাঁ, অজয়ই এ ছবির পরিচালক এবং প্রযোজক। ক্যাপ্টেন বিক্রান্ত খান্নার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। 

[আরও পড়ুন: ঝুলন্ত বাবা, বিছানা ও মেঝেয় পড়ে মা-মেয়ের দেহ, একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

ট্রেলারে বিক্রান্ত খান্নাকে নিজের মর্জির মালিক হিসেবেই দেখা যাচ্ছে। তার সহকারী পাইলট তানিয়ার ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন। অমিতাভ বচ্চন নারায়ণ বেদান্তের ভূমিকায়। বিমান এবং বিমানবন্দরের একাধিক রোমহর্ষক দৃশ্য রয়েছে ছবিতে। ২০১৫ সালের ঘটনা নিয়েই যাবতীয় টানাপোড়েন। 

Advertising
Advertising

ট্রেলার দেখে মনে হচ্ছে আদ্যোপান্ত সাসপেন্স ড্রামা হতে চলেছে ‘রানওয়ে ৩৪’। অবশ্য পরিচালক-প্রযোজক হিসেবে অজয় দেবগনের রেকর্ড তেমন ভাল নয়। এর আগে স্ত্রী কাজলের সঙ্গে ‘ইউ মি অউর হাম’ সিনেমা তৈরি করেছিলেন অজয়। পরে আবার ‘শিবায়’ সিনেমা তৈরি করেন। কিন্তু কোনও সিনেমাই বক্স অফিসে সাফল্য পায়নি। পায়নি সমালোচকদের প্রশংসা। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘শিবায়’। তার চার বছর পর ২০২০ সালে পরিচালনার ময়দানে নামেন অজয়। ২০২১ সালের ডিসেম্বরে ‘রানওয়ে ৩৪’ ছবির শুটিং শেষ হয়। আগামী ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

[আরও পড়ুন: চোখে কাজল, হাতে ব্যাট, ‘সাবাশ মিতু’র টিজারে মিতালি রাজ হয়েই ছক্কা হাঁকালেন তাপসী]

Advertisement
Next