Abhishek Chatterjee Passes Away: বিনোদন জগতে নক্ষত্রপতন, প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

07:14 PM Mar 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদনের জগতে ফের নক্ষত্রপতন। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ সাংস্কৃতিক মহল। 

Advertisement

Advertising
Advertising

জানা গিয়েছে, বুধবার রাতে একটি চ্যানেলের শুটিংয়ে ছিলেন অভিনেতা। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেই সময় তাঁকে হাসপাতালে ভরতির চেষ্টা করা হয়। কিন্তু তাতে রাজি হননি তিনি। অভিষেকবাবু জানিয়েছিলেন, বাড়িতে থেকেই চিকিৎসা করাতেই চান। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। রাত ১ টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)।  অভিনেতার প্রয়াণে শোকের ছায়া পরিবার ও টলিপাড়ায়। টুইটে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

[আরও পড়ুন: মুখ লুকিয়ে পুরুষসঙ্গী নিয়ে মন্নতে ঢুকলেন শাহরুখকন্যা সুহানা! ব্যাপারটা কী?]

জানা গিয়েছে, বর্তমানে বাড়িতেই রয়েছে অভিষেক চট্টোপাধ্যায়ের দেহ। তাঁর বাড়িতে রয়েছেন লাবনী সরকার-সহ একাধিক অভিনেতা-অভিনেত্রী। আজই সম্ভবত শেষকৃত্য হবে অভিষেক চট্টোপাধ্যায়ের। দীর্ঘদিনের সহকর্মী তথা বন্ধুর প্রয়াণে মানসিকভাবে বিপর্যস্ত লাবনী সরকার। তিনি জানান, “বন্ধু, পরিবার হারালাম। ভাবতেই পারছি না, অভিষেক নেই। ও আর আমার সঙ্গে কথা বলবে না। এখন ওর পরিবারের পাশে থাকাই প্রধান।”

প্রসঙ্গত, ১৯৬৪ সালের ৩ এপ্রিল জন্মগ্রহণ করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তাঁর প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি পথভোলা। একটা সময়ে নিয়মিত সিনেমার কাজ করেছেন অভিষেক। তাঁর উল্লেখ্যযোগ্য ছবিগুলির মধ্যে আছে, মায়ার বাঁধন, জয়বাবা ভোলানাথ, মায়ের আঁচল, গীত সংগীত, সুজন সখী। অল্প সময়ে  দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু মাঝে কাজ থেকে দীর্ঘ বিরতি নেন। সম্প্রতি ফের ধারাবাহিকে কাজ শুরু করেছিলেন। ফিরে এসেই নতুন করে মন কেড়েছিলেন দর্শকদের। বর্তমানে মোহর ও খড়কুটো সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি।  এর মাঝেই দুঃসংবাদ। 

[আরও পড়ুন: ২০০ কোটির ক্লাবে ‘দ্য কাশ্মীর ফাইলস’, জানেন কত পারিশ্রমিক নিয়েছেন অনুপম খের ও মিঠুন?]

Advertisement
Next