Chris Rock: অস্কারের মঞ্চে চড় কাণ্ডের পর প্রথমবার প্রকাশ্যে ক্রিস রক, কী বললেন কমেডিয়ান?

01:39 PM Mar 31, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কারের (Oscar 2022) মঞ্চে চড় কাণ্ডের পর কেটে গিয়েছে প্রায় তিন দিন। চর্চায় উইল স্মিথ এবং ক্রিস রক। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের প্রকাশ্যে ক্রিস রক। আমেরিকার বস্টনে ‘ইগো ডেথ ওয়ার্ল্ড ট্যুর’ অনুষ্ঠানে দেখা গেল কমেডিয়ানকে। অস্কার জয়ী অভিনেতা উইল স্মিথকে নিয়েও মুখ খুললেন তিনি।

Advertisement

ভারতীয় সময় অনুযায়ী, বৃহস্পতিবার থেকে স্ট্যান্ড আপ কমেডি শুরু করেন ক্রিস রক (Chris Rock)। তাঁর অনুষ্ঠানের টিকিটের দাম হু হু করে বাড়তে থাকে। গত ১৮ মার্চ ওই অনুষ্ঠানের টিকিটের দাম ছিল ৪৬ ডলার। ভারতীয় হিসাবে প্রায় সাড়ে ৩ হাজার টাকা। তবে অস্কারের মঞ্চে চড় কাণ্ডের পর অনুষ্ঠানের টিকিটের দাম বেড়ে দাঁড়ায় প্রায় ২৬ হাজার টাকা। তবুও অনুষ্ঠানে যেন দর্শকের জোয়ার। ক্রিস রক মঞ্চে ওঠার পর হাততালি দিতে থাকেন দর্শকরা। ‘আপনাকে ভালবাসি’ বলেও চিৎকার করতে শোনা যায় অনেককেই।

[আরও পড়ুন: লখনউয়ের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার! শামিকে শুভেচ্ছা জনপ্রিয় পর্নস্টারের]

এত উচ্ছ্বাস দেখে যেন কিছুটা হকচকিয়ে যান ক্রিস রক। এরপরই তিনি বলেন, “অস্কারের মঞ্চে চড় কাণ্ড নিয়ে কিছু শুনতে চাইলে কিন্তু হবে না। কারণ, আমি স্ট্যান্ড আপ কমেডির জন্য শুধু সংলাপ লিখেছি।” উইল স্মিথের (Will Smith) চড় নিয়ে যদিও মুখ খোলেন তিনি। ঠিক কী ঘটেছিল, তা নিয়ে এখনও ভাবছেন বলেই জানান ক্রিস রক।

Advertising
Advertising

উল্লেখ্য, সোমবার অস্কারের মঞ্চে জনপ্রিয় হলিউড অভিনেতা উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেন ক্রিস রক। অ্যালোপেশিয়া রোগে আক্রান্ত জাডাকে নিয়ে রসিকতা মানতে পারেননি অভিনেতা। ক্রিস রককে সপাটে চড় মারেন তিনি।

পরে যদিও নিজের আচরণের জন্য ক্ষমাও চান হলিউড অভিনেতা। ‘কৃতকর্মের জন্য লজ্জিত’ বলেই জানান তিনি। এ বিষয়ে মুখ খোলেন স্মিথের স্ত্রী জাডাও। 

[আরও পড়ুন: এবার ‘কাঁচা বাদামে’র তালে নেচে উঠলেন মাধুরী দীক্ষিত! পার্টনার রীতেশ দেশমুখ]

Advertisement
Next