shono
Advertisement

রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন? মুখ খুললেন হবু বরের ‘প্রাক্তন’দীপিকা

আলিয়ার আগে দীপিকার সঙ্গে মন দেওয়া নেওয়া হয় রণবীরের।
Posted: 11:10 AM Apr 07, 2022Updated: 11:10 AM Apr 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি টাউনে বসতে চলেছে বিয়ের আসর। চলতি মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের লাভ বার্ডস রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। কেউ কেউ বলছেন, ১৭ এপ্রিলই নাকি সানাই বাজতে চলেছে। যদিও সে বিষয়ে এখনও রণবীর-আলিয়া মুখ খোলেননি। ইতিমধ্যে বিয়ের প্রস্তুতি জোরকদমে শুরু হয়ে গিয়েছে। আমন্ত্রিতদের তালিকাও তৈরি। রণবীর-আলিয়ার বিয়েতে কি আমন্ত্রণ পাবেন হবু বরের ‘প্রাক্তন প্রেমিকা’ দীপিকা? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সর্বত্র। আর সেই প্রশ্নের জবাব দিলেন রণবীর ঘরনি দীপিকা।

Advertisement

আমন্ত্রণ পেয়েছেন কিনা, সে বিষয়ে স্পষ্ট কোনও উত্তর দেননি পর্দার ‘পদ্মাবতী’। তাঁর কথায়, “আমার রিসেপশনের পর থেকে দীর্ঘদিন রণবীর কাপুরের সঙ্গে কথাবার্তা হয়নি। কিছু না বলেও আমরা অনেক কথাই বলে ফেলি। এটাই আমাদের সম্পর্কের সৌন্দর্য। আমি রণবীরের কোনও কাজেই আর অবাক হই না।”

[আরও পড়ুন: ‘দয়া করে শান্তিতে থাকতে দিন’, আল কায়দা নেতার মন্তব্যে ফুঁসে উঠলেন হিজাব কন্যা মুসকানের বাবা]

উল্লেখ্য, আলিয়ার আগে দীপিকার সঙ্গে মন দেওয়া নেওয়া হয় রণবীরের। তাঁদের প্রেমের সম্পর্কের কথা অজানা ছিল না কারও। যদিও সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। রণবীরের জন্যই নাকি মধুর সম্পর্কে ফাটল ধরেছিল। দু’জনের পথ হয়ে গিয়েছিল আলাদা। পরে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা (Deepika Padukone)।  দীপবীরের রিসেপশনে যদিও আমন্ত্রিত ছিলেন রণবীর কাপুর। তবে আমন্ত্রণ রক্ষা করেননি। কী কারণে এই সিদ্ধান্ত, সে বিষয়ে মুখে কিছুই বলেননি। তবে রিসেপশনে অনুপস্থিতি নিয়ে দীপিকা কিছুই ভাবেননি। কারণ, রণবীরের যেকোনও সিদ্ধান্তই নাকি দীপিকাকে আর বিশেষ বিচলিত করে না।

প্রাক্তন প্রেমিকের হবু স্ত্রী আলিয়ার সঙ্গে দীপিকার সম্পর্ক আবার যথেষ্ট মধুর। তাই রিসেপশনে দীপিকার অংশ নেওয়া একেবারে অস্বাভাবিক নয়। তবে ‘প্রাক্তন প্রেমিকে’র বিয়ে বলে কথা! আদৌ দীপিকা ওই অনুষ্ঠানে অংশ নেবেন কিনা, সে দিকেই এখন নজর সকলের।

[আরও পড়ুন: আচমকাই অনির্দিষ্টকালের জন্য বন্ধ কলকাতার জি ডি বিড়লা-সহ ৫ স্কুল, মাথায় হাত অভিভাবকদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement