shono
Advertisement

ফের দক্ষিণী ছবিতে দীপিকা পাড়ুকোন, জুনিয়র এনটিআরের সঙ্গে জুটিতে রণবীর ঘরণি

এর আগে রজনীকান্তের সঙ্গে জুটি বেঁধেছিলেন দীপিকা।
Posted: 11:43 AM Apr 12, 2022Updated: 01:18 PM Apr 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে পরিচালক এস এস রাজামৌলির ছবি ‘আর আর আর’। সব রেকর্ড ভেঙে ‘আর আর আর’ এখন দেশের সবচেয়ে সফল ছবি। এই ছবি মুক্তি পাওয়ার পর জুনিয়র এনটিআর (Junior Ntr) ও রাম চরণকে নিয়ে বলিউডেও নানা ফিসফাস। ঠিক এরই মাঝে খবরে এল দক্ষিণী স্টার জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন (Deepika Padukone)। ছবিটি তৈরি করছেন তেলুগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক পরশনাথ নীল।

Advertisement

এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে দীপিকা জানিয়ে ছিলেন, দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও আল্লু অর্জুনকে দারুণ পছন্দ তাঁর। সুযোগ পেলেই এই দুই অভিনেতার সঙ্গে কাজ করতে চান দীপিকা। শুধু দীপিকাই নন, এনটিআরও দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। এই জুটিকেই এবার দক্ষিণী ছবির পর্দায় নিয়ে আসছেন পরিচালক পরশ। খবর অনুযায়ী, এই বছরের শেষেই শুরু হবে এই ছবির শুটিং। এর আগে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে জুটি বেঁধে তামিল ছবি ‘কোচাদাইয়া’ তে দেখা গিয়েছিল দীপিকাকে। 

[আরও পড়ুন: ‘রিল আর রিয়েল মেয়ের মধ্যে ফারাক আছে!’ তৃণা সাহাকে খোঁচা অভিষেকের স্ত্রীর! ]

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ‘গেহরাইয়াঁ’। ছবিটি তীব্র সমালোচনার মুখে পড়েছিল। সিনেপ্রেমীরা খুব একটা পছন্দ করেননি দীপিকার এই ছবি।

আপাতত শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবির শুটিংয়েই ব্যস্ত রয়েছেন দীপিকা। সম্প্রতি ‘পাঠান’ ছবিতে দীপিকার ঝলকও সামনে এসেছিল। এছাড়াও, শোনা যাচ্ছে দীপিকার হাতে রয়েছে বেশ কয়েকটি ওটিটির প্রোজেক্ট। বলিউডে এত ব্যস্ততার মাঝে দক্ষিণী ছবিতেও এবার দেখা যাবে দীপিকাকে।

[আরও পড়ুন: ঐশ্বর্য না থাকলে খাবারই মুখে ওঠে না! কেন এমন কথা বললেন অভিষেক?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement