shono
Advertisement

রুদ্রনীলের ইনস্টাগ্রাম হ্যাক করে মোটা টাকায় বিক্রির চেষ্টা! সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা অভিনেতার

হ্যাক হওয়া অ্যাকাউন্টের ছবিও পোস্ট করলেন অভিনেতা।
Posted: 07:45 PM Apr 20, 2022Updated: 08:04 PM Apr 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুঝুন ঠেলা! এরকমটা যে কোনও দিন হতে পারে তা আন্দাজও করতে পারেননি অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। কিন্তু ব্যাপারটা যখন নজরে আসে তখন একেবারেই হতবাক রুদ্র! তাই দেরি না করে ফেসবুকেই লিখে ফেললেন বিপাকে পড়ার কথা!

Advertisement

গৌরচন্দ্রিকা না করে বরং বিশদে বলা যাক। বুধবার রুদ্রনীল তাঁর ফেসবুকে একটি পোস্ট করে জানান, তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। শুধু তাই নয়, রুদ্রর দাবি হ্যাকার তাঁর অ্যাকাউন্টটিকে ৭৫ হাজার টাকায় বিক্রি করার চেষ্টাও করেছে! ফেসবুকে পুরো ঘটনার কথা উল্লেখ করে সবাইকে সাবধানও করলেন অভিনেতা।

[আরও পড়ুন: চলতি বছরই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন কেএল রাহুল! বাড়ছে জল্পনা]

কী লিখলেন রুদ্রনীল? ”আজ দুপুরে আমার ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট হ্যাক হয়। কমপ্লেন করেছি। সূত্রে খবর পেলাম, ছবিও পেলাম যে ‘ব্লু টিক ভেরিফায়েড অ্যাকাউন্ট’ হ্যাকার ৭৫, ০০০ টাকায় বিক্রিও করার চেষ্টা করছে। দেখা যাক কী হয়!!! সবাই সতর্ক থাকুন নিজের প্রোফাইল নিয়ে। অজানা কোন লিংকে ক্লিক করবেন না। আজ দুপুর ৩ টের পর আমার অ্য়াকাউন্ট থেকে আমার আর নিয়ন্ত্রণে নেই। তাই কোনও পোস্ট বা মেসেজ আমি করছি না। ইনস্টাগ্রাম আমার অ্যাকাউন্ট উদ্ধার করে আমার হাতে ফেরত দিলে জানাব। আমার নিজের করা আজ শেষ পোস্ট ছিল, একজন শিল্পী আমার হাতে আমায় আঁকা ছবি গিফট করছেন। তার আগের দুটো ছবি ” আমি আর আবির, স্বস্তিক সংকেত সিনেমায় আমার বৃদ্ধ লুক” আমি আজ পোস্ট করিনি।’ এই লেখার সঙ্গে রুদ্রনীল হ্যাক হওয়া ইনস্টাগ্রামের স্ক্রিনশটও শেয়ার করেছেন।

সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় রুদ্রনীল। নেটিজেনদের কাছে জনপ্রিয়ও তিনি। ফেসবুক, ইনস্টাগ্রামে যাই পোস্ট করেন অভিনেতা, তাই সুপারহিট। নানা সময়ে নানা বিষয়ে ফেসবুক, ইনস্টাগ্রামে রুদ্রনীলের পোস্ট রাতারাতিই ভাইরাল হয়ে যায়। ২০২০ সালে করোনা আবহে লকডাউনের সময় রুদ্রর ‘সাতেপাঁচে নেই’ কবিতা তো শোরগোল ফেলে দিয়েছিল। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে রুদ্রনীল অভিনীত ছবি ‘স্বস্তিক সংকেত’। এই ছবিতে নুসরত জাহান, গৌরব চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রুদ্রনীল।

[আরও পড়ুন: সৌরভের ‘দাদাগিরি’র মঞ্চে যশ-নুসরত জুটির প্রেম, ‘আদিখ্যেতা’, কটাক্ষ নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement