পানমশলা বিতর্কে ক্ষমা চাইতে হল অক্ষয়কে! কী বললেন অজয় দেবগন?

06:46 PM Apr 21, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পানমশলা বিজ্ঞাপন বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেতা অজয় দেবগন (Ajay Devgan)। এক সাংবাদিক বৈঠকে অজয় স্পষ্টই জানালেন, ”আমি এলাচের বিজ্ঞাপন করেছি। তবে আমার মনে হয় বিজ্ঞাপনের দোষ নয়। যদি কোনও বিষয় খারাপ হয়, তাহলে তার বিক্রিই বন্ধ করে দেওয়া উচিত। শুধু শুধু বিজ্ঞাপনের উপর দোষ চাপানো উচিত নয়।”

Advertisement

পানমশলা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার পর থেকেই লাগাতার ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছিল তাঁকে। অবশেষে অক্ষয় কুমারের (Akshay Kumar) ঘোষণা, ওই সংস্থার সঙ্গে সব রকম সংযোগ তিনি ছিন্ন করলেন। সেই সঙ্গে তাঁর ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন ‘খিলাড়ি’। বুধবার মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে বিষয়টি জানিয়েছেন আক্কি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

সম্প্রতি ওই পানমশলার বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অক্ষয়কে। এর আগেই ওই ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল শাহরুখ খান (Shah Rukh Khan) ও অজয় দেবগনকে (Ajay Devgn)। নতুন বিজ্ঞাপনে দেখা গিয়েছিল দুই অভিনেতা স্বাগত জানাচ্ছেন অক্ষয় কুমারকে। এরপরই ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় অক্ষয়-ভক্তদের। আসলে পানমশলার ওই ব্র্যান্ডটি তামাকজাত দ্রব্যও বিক্রি করে। কেন এমন একটি ব্র্যান্ডের বিজ্ঞাপন করছেন তাঁদের প্রিয় তারকা, প্রশ্ন তুলছিলেন ভক্তরা। এই বিজ্ঞাপনে অজয় দেবগন অভিনয় করায় বিতর্ক উঠেছে তাঁকে নিয়েও।

[আরও পড়ুন: চুরাশির দাঙ্গা নিয়ে ‘দিল্লি ফাইলস’ করার পরিকল্পনা! শিখ সম্প্রদায়ের রোষে পরিচালক বিবেক অগ্নিহোত্রী ]

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই বিতর্কে মুখ খোলেন অক্ষয়ও। তিনি লেখেন, ”আমি দুঃখিত। আমি আমার সমস্ত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিনে আপনাদের প্রতিক্রিয়া আমাকে গভীর ভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনও করিনি এবং ভবিষ্যতেও করব না। বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়ার কারণে আপনাদের ভাবাবেগকে আহত করেছে। সমস্ত নম্রতার সঙ্গে আমি পিছিয়ে এলাম। ওই বিজ্ঞাপন বাবদ নেওয়া সমস্ত টাকা আমি কোনও ভাল কাজে দান করব। তবে ওই ব্র্যান্ডের বিজ্ঞাপনটি এরপরও চলতে পারে, যতদিন না আমার সঙ্গে তাদের চুক্তির মেয়াদ শেষ হয়। কিন্তু আমি কথা দিচ্ছি, ভবিষ্যতে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আমি অত্যন্ত মনোযোগী থাকব। পরিবর্তে এভাবেই আপনাদের ভালবাসা ও শুভাকাঙ্ক্ষা পেতে চাই।”

[আরও পড়ুন: রুদ্রনীলের ইনস্টাগ্রাম হ্যাক করে মোটা টাকায় বিক্রির চেষ্টা! সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা অভিনেতার]

Advertisement
Next