shono
Advertisement

OMG! স্তনবৃন্ত ঢাকা শুধু ফুলে, উরফি জাভেদের ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

পোশাক নিয়ে তাঁর পরীক্ষা-নিরীক্ষা ক্রমেই বেড়ে চলেছে।
Posted: 04:03 PM Apr 24, 2022Updated: 04:48 PM Apr 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্য়াশনের নয়া সংজ্ঞা লিখছেন উরফি জাভেদ। কতরকমের পোশাকে যে নজরকাড়া যেতে পারে, সোশ্যাল অ্যাকাউন্টে নানা পোস্টের মাধ্যমে সে কথাই প্রমাণ করতে চাইছেন বি-টাউনের এই মডেল। কখনও পোশাক হিসেবে বেছে নেন সেফটিপিন তো কখনও ছবি দিয়ে ঢাকেন শরীর। এবার তাঁর শরীরজুড়ে শুধুই ফুল। হ্যাঁ, ফুলেই ঢাকল স্তনবৃন্ত!

Advertisement

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, সোশ্যাল প্ল্যাটফর্মে চোখ রাখলে উরফির দু-একটি অদ্ভূত পোশাকের ভিডিও চোখে পড়তে বাধ্য। ব্যস, ওমনি ভাইরাল উরফি (Urfi Javed)। তবে তাঁর আজব সব প্রশংসার জন্য প্রশংসার থেকে বেশি সমালোচনাই জোটে। অনেকেই মনে করেন এমন ‘সস্তার জনপ্রিয়তা’র পথে সকলে হাঁটতে পারেন না। তবে এসব নিন্দায় কান দিতে নারাজ তিনি। বরং পোশাক নিয়ে তাঁর পরীক্ষা-নিরীক্ষা ক্রমেই বেড়ে চলেছে। আর এবার তো পোশাকের বদলে শরীরে ঠাঁই পেল কিছু রঙিন ফুল।

[আরও পড়ুন: রোজ ২০ হাজার কোটির ডিজিটাল লেনদেন হচ্ছে দেশে, ‘মন কি বাতে’ ক্যাশলেসে জোর মোদির]

ইনস্টাগ্রামে (Instagram) একটি নতুন ভিডিও পোস্ট করেছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে তাঁর স্তনবৃন্ত আবৃত কেবল দু’টি ফুল দিয়ে। নিচের অন্তর্বাসও একেবারের চামড়ার রঙের। তার উপর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কয়েকটি ফুল। ভিডিও পোস্ট করা মাত্র তা নিয়ে নেটিজেনদের শুরু হয়ে যায় চর্চা। অনেকে এই ‘ফুলসজ্জা’ দেখে বেশ হতবাকও হয়েছেন। একজন তো প্রশ্ন করে বসেছেন, “ফুলটা পড়ে গেলে কী হবে?” আর তাতেই উদ্দেশ্য পূরণ উরফির।

শরীরে কখনও তালা-চাবি ঝোলানো থাকে, তো কখনও গায়ে জড়ানো থাকে শুধুই সোনালি ও রুপোলি শিকল। পাপারাজ্জিদের খুশি করতে তাঁর জুড়ি মেলা দায়। ‘বিগ বস’ OTT প্ল্যাটফর্মের প্রাক্তন এই প্রতিযোগী নাকি সম্প্রতি পর্ন ছবিতে অভিনয়ের অফারও পেয়েছেন। তবে উরফি জানান, “আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা।” উরফির কথায়, “বলিউডের মূল ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খাতিরেই সবটা করব!”

[আরও পড়ুন: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই কিয়ারা ও সিদ্ধার্থের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জোর চর্চা, কী বার্তা দিলেন দু’জনে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement