shono
Advertisement

মুকুটে নয়া পালক, কান চলচ্চিত্র উৎসবের বিচারকদের তালিকায় দীপিকা পাড়ুকোন

চলতি বছর ১৭ মে শুরু কান ফিল্ম ফেস্টিভ্যাল।
Posted: 01:36 PM Apr 27, 2022Updated: 03:19 PM Apr 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নিজের উপস্থিতিতে বারবার তিনি মুগ্ধ করেছেন অনুরাগীদের। কখনও শাড়িতে তো কখনও স্লিট লং গাউনে নজর কেড়েছেন তিনি। আর এবার তাঁর মুকুটে যোগ হল নয়া পালক। কানের বিচারকদের মধ্যে স্থান পেলেন তিনি। তিনি বলি ডিভা দীপিকা পাড়ুকোন।

Advertisement

কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (Cannes Film Festival) ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন বলিউডের ‘পদ্মাবতী’। আসন্ন ৭৫ তম চলচ্চিত্র উৎসবে মোট ন’জন জুরি বা বিচারক বেছে নেবেন সেরা ছবি। ২১টি সিনেমা কাঁটাছেড়ার পর সেরা ছবিকে পামে ডি’অর পুরস্কারে সম্মানিত করা হবে। বিনোদনের আন্তর্জাতিক মঞ্চে এমন সম্মানীয় তালিকায় স্থান করে নেওয়া শুধু দীপিকার (Deepika Padukone) জন্যই নয়, গোটা ভারতের কাছেই নিঃসন্দেহে গর্বের।

[আরও পড়ুন: ফের চিন! বিশ্বে প্রথমবার বার্ড ফ্লুর H3N8 স্ট্রেন মিলল মানুষের শরীরে]

দীপিকা ছাড়াও ন’সদস্যের প্যানেলে রয়েছেন রেবেকা হল, নুমি রেপেস, ইটালির বিখ্য়াত পরিচালক জ্যাসমিন ট্রিঙ্কা, ইরানি পরিচালক আসঘর ফারাদি, ফ্রান্সের এল লাই, মার্কিনি জেফ নিকোলস এবং নরওয়ের জোয়াকিম ট্রায়ার। এবার এই বিচারকদের প্যানেলের নেতৃত্বে থাকবেন ফরাসি অভিনেতা ভিনসেন্ট লিন্ডন। চলতি বছর ১৭ মে শুরু কান ফিল্ম ফেস্টিভ্য়াল। চলবে ২৮ মে পর্যন্ত।

শোনা যাচ্ছে, এবার কানের রেড কার্পেটে বড়সড় চমক দিতে চলেছেন দীপিকা। ফরাসি ফ্যাশন কোম্পানির সঙ্গে নাকি কথাবার্তা হয়েছে তাঁর। সকলের মধ্যে নজর কেড়ে নিতে একেবারে অন্যরকম ভাবে সেজে উঠবেন তিনি।

হিন্দি ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হলেও অত্যন্ত কম সময়ে দুনিয়াজোড়া খ্যাতি পান দীপিকা। ইতিমধ্যেই অভিনয় করেছেন হলিউড ছবিতে। সম্প্রতি আবার শোনা গিয়েছে, দক্ষিণী ছবিতেও সই করেছেন তিনি। জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধবেন রণবীর ঘরণি। আর নিজের অভিনয় দিয়ে মন জয় করেই এবার অনন্য সম্মান পেলেন তিনি। ইনস্টাগ্রামে বাকি বিচারকদের সঙ্গে নিজের ছবিও পোস্ট করেছেন তিনি। তবে এই সম্মানের সঙ্গে দায়িত্বও যে বেড়ে গেল দীপিকার, তা খুব ভালভাবেই জানেন অভিনেত্রী।

[আরও পড়ুন: সম্পর্কে টানাপোড়েন! প্রেমিকাকে গলার নলি কেটে ‘খুন’, হলদিয়ার তরুণী উদ্ধারে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement