আরিয়ানের অভিজ্ঞতা-দক্ষতা কম, শাহরুখপুত্রর সিরিজে টাকা ঢালতে নারাজ আমাজন প্রাইম!

07:29 PM Apr 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ড থেকে নিস্তার পাওয়ার পর থেকে নিজের জীবনকে একটু গুছিয়ে নেওয়ার চেষ্টায় রয়েছেন আরিয়ান খান (Ariyan Khan)। কিন্তু কপালে যদি বার বার ধাক্কা খাওয়াই থাকে, তাহলে সেই চেষ্টায় বাধা তো পড়বেই। শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গে যেন এমনটাই ঘটল। নিজের পায়ে দাঁড়ানোর জন্য যখন প্রথম পদক্ষেপ নিলেন আরিয়ান, ঠিক তখনই অজানা কারণে বাধা পড়ল সেই কাজে! তবে নিন্দুকরা বলছেন, মাদক কাণ্ডে জড়ানোরই ফল।

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। বাবার মতো অভিনয়ে নয়, বরং সিনেমা পরিচালনা করতে চান আরিয়ান খান। বাবা শাহরুখ খানও ছেলের এই ইচ্ছাকে সমর্থন জানিয়েছেন। সম্প্রতি খবরে এসেছিল আমাজন প্রাইমের জন্যই নাকি একটি সিরিজ তৈরি করছেন আরিয়ান। সেই সিরিজের নাকি মহড়া শুটও শুরু করে ফেলেছেন তিনি। তবে নতুন খবর হল, আমাজনের পক্ষ থেকে নাকি একেবারে নাকচ করে দেওয়া হয়েছে আরিয়ানের এই সিরিজের পরিকল্পনা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আমাজন প্রাইমের তরফ থেকে নাকি আরিয়ানকে বলা হয়েছে, তিনি অনভিজ্ঞ এবং সিনেমা বা সিরিজ তৈরি ব্যাপারে সঠিক ট্রেনিং নেই। শুধু তাই নয়, আমাজনের তরফ থেকে আরিয়ানকে জানানো হয়েছে, সিনেমা তৈরির ব্যাপারে আরও একটু শিক্ষা নেওয়া উচিত। তবে এই নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মুখ খোলেননি আরিয়ান। বলিউডের গুঞ্জনে ঘুরছে গোটা ঘটনাই।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘১৫ বছর বয়সেই পর্ন সাইটে আপলোড হয়েছিল আমার ছবি!’ ফের বিস্ফোরক উরফি]

অন্যদিকে খবর রয়েছে, শাহরুখ খান শীঘ্রই এক হলিউড ছবির স্বত্ব কিনতে চলেছেন। আর তা নাকি একেবারেই আরিয়ানের কথা মেনে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইদানীং আরিয়ান খান ডুবে আছেন হলিউড ছবিতে। একের পর এক ছবি দেখছেন তিনি। জানা গিয়েছে, শাহরুখের সঙ্গে কথা বলে কয়েকটা ছবি বেছেও নিয়েছেন নাকি আরিয়ান। সেই ছবিগুলোকেই হিন্দিতে রিমেক করতে চান বাবা-ছেলে মিলে।

[আরও পড়ুন: ‘হিন্দি রাষ্ট্র ভাষা নয়’, মন্তব্য দক্ষিণী তারকার, প্রতিবাদে ফুঁসে উঠলেন অজয় দেবগন ]

Advertisement
Next