shono
Advertisement

কীভাবে তৈরি হল বলিউড? আমাজন প্রাইমে এবার সেই গল্প বলবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

আমাজন প্রাইমে আসতে চলেছে আরও একঝাঁক নতুন সিরিজ।
Posted: 08:39 PM Apr 28, 2022Updated: 08:45 PM Apr 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ছবিতে এর আগেও বহুবার দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তা নয়ের দশকের ছবি ‘আঁধিয়া’ হোক কিংবা ২০১২ সালে মুক্তি প্রাপ্ত ছবি ‘সাংহাই’। প্রত্যেক ছবিতেই আলাদা করে নজর কেড়েছিলেন প্রসেনজিৎ। তবে এবার বলিউডের পর্দায় টলিউডের বুম্বাদা আসছেন নতুন অবতারে। আমাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) নতুন পিরিয়াড ড্রামায় বলিউডের জন্মের গল্প শোনাবেন প্রসেনজিৎ। সঙ্গে রয়েছে অদিতি রাও হায়দরি ও প্রিয়াংশু চট্টোপাধ্যায়। এই ছবির পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানি। ছবির নাম ‘জুবিলি’ (Jubili)।

Advertisement

বৃহস্পতিবার অ্যামাজনের তরফ থেকে নতুন ২৯ টি ছবির ঘোষণা করা হল। যার মধ্যে একটি হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘জুবিলি’। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হল প্রসেনজিতের নতুন লুক। 

 

অধুরা– আধিভৌতিক গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ। গল্পের প্রেক্ষাপট একটি বোর্ডিং স্কুল। অভিনয় করছেন রসিকা দুগ্গল, ইশওয়াক সিং।

বম্বাই মেরি জান– স্বাধীনতা পরবর্তী সময়ে মুম্বইয়ের এক সৎ পুলিশ অফিসারের গল্প বলবে এই সিরিজ। অভিনয়ে রয়েছেন কে কে মেনন, অবিনাশ তিওয়ারি, আম্রিয়া দস্তুর।

[আরও পড়ুন: আরিয়ানের অভিজ্ঞতা-দক্ষতা কম, শাহরুখপুত্রর সিরিজে টাকা ঢালতে নারাজ আমাজন প্রাইম!]

কল মি বে– করণ জোহরের ধর্মা প্রোডাকশন ব্যানারেই তৈরি হতে চলেছে এই সিরিজ। যেখানে উঠে আসবে ফ্যাশন দুনিয়া, স্ক্যান্ডেলের গল্প।

ক্র্যাস কোর্স– কোচিং ইনস্টিটিউটের গল্প বলবে এই সিরিজ। অভিনয়ে রয়েছেন অন্নু কাপুর, বিদিতা বাগ, ভানু উদয়ের মতো অভিনেতারা।

দাহার– এই সিরিজে একেবারে নতুন অবতারে দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। পুলিশের চরিত্রে অভিনয় করবেন তিনি। রহস্য ও রোমাঞ্চে মোড়া এই সিরিজে সোনাক্ষীর লুকই সবচেয়ে বড় চমক।

ফরজি– পরিচালক জুটি রাজ ও ডিকের এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন শাহিদ কাপুর।

গুলকন্দ টেলস– পরিচালক জুটি রাজ ও ডিকের এই সিরিজও মুক্তি পাবে আমাজনে। এই সিরিজে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী ও পত্রলেখাকে।

এছাড়াও রয়েছে ‘হ্যাপি ফ্যামিলি কনডিশন অ্যাপ্লাই’, ‘হাশ হাশ’, শিল্পা শেট্টি অভিনীত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’, ‘জি করদা’র মতো ছবি।

শুধু তাই নয়, মুক্তি পাবে বেশ কিছু সিরিজের নতুন সিজন। যেমন, ব্রেথ, কমিকস্তান, ফোর মোর শটস প্লিজ, মেড ইন হেভেন ২, মির্জাপুর ৩, মুম্বই ডায়েরিস, পাতাললোক ২, পঞ্চায়েত, দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩।

[আরও পড়ুন: জঙ্গলমহলে রহস্যের ফাঁদ! প্রথম ঝলকেই নজর কাড়ল পরিচালক কমলেশ্বরের সিরিজ ‘রক্তপলাশ’ ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement