বলিউডে আসছে ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল, নতুন ছবিতে থাকছেন কারা?

09:21 PM Apr 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ বছর আগে মুক্তি পেয়েছিল ,সলমন খান (Salman Khan), অনিল কাপুর, ফারদিন খান, বিপাশা বসু, লারা দত্ত, এষা দেওল অভিনীত ছবি ‘নো এন্ট্রি’ (No Entry)। বক্স অফিসে হইচই ফেলে দিয়েছিল এই কমেডি ছবি। এবার খুশির খবর হল প্রায় ১৭ বছর পর বলিউডের পর্দায় ফের আসতে চলেছে ‘নো এন্ট্রি’। সেই পুরনো অভিনেতাদের নিয়েই এই ছবির সিকোয়েল বানাতে চলেছেন পরিচালক অনীজ বাজমি।

Advertisement

[আরও পড়ুন: ‘নিজের শরীরকেই ভালবাসছি!’ ওজন বাড়ার পর ‘ফাটাফাটি’ ছবির শুটিং ফ্লোরে নতুন অবতারে ঋতাভরী ]

সম্প্রতি সংবাদ মাধ্যমকে পরিচালক অনীজ জানিয়েছেন, সলমনের সঙ্গে এই ছবির পরিকল্পনা বহুদিন ধরেই চলছিল। সলমন চান, খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হোক। পরিকল্পনা অনুযায়ী, আগামী মাস থেকেই এই ছবির শুটিং শুরু করা হবে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

অনীজ আরও জানান, আগের ছবির মতোই ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলেও দেখা থাকছেন সলমন খান, ফরদিন খান ও অনিল কাপুর। তবে নায়িকাদের বদল ঘটছে কিনা তা স্পষ্ট করেননি অনীজ। পরিচালকের কথায়, নো এন্ট্রির এই সিক্যুয়েলের চিত্রনাট্য নতুন প্রজন্মের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে।

তবে শুধু ‘নো এন্ট্রি’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘টাইগার থ্রি’ নয়। সলমন ইঙ্গিত দিলেন, আরও এক ছবির সিক্যুয়েলের। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সলমন ও জ্যাকলিনের ‘কিক’ ছবির সিক্যুয়েলও তৈরি করার কথা ভাবছেন সলমন।

[আরও পড়ুন: আরিয়ানের অভিজ্ঞতা-দক্ষতা কম, শাহরুখপুত্রর সিরিজে টাকা ঢালতে নারাজ আমাজন প্রাইম!

 

 

Advertisement
Next