shono
Advertisement

সিনেমা হলে হাউসফুল ‘কিশমিশ’, দর্শকদের কাছে বিশেষ অনুরোধ জানালেন দেব ও রুক্মিণী

শুক্রবারই মুক্তি পেয়েছে দেব প্রযোজিত 'কিশমিশ'।
Posted: 05:01 PM Apr 29, 2022Updated: 05:01 PM Apr 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির দিনই হাউসফুল ‘কিশমিশ’ (Kishmish)। নবীনা সিনেমা হলের ৮২১টি টিকিটি বিক্রি হয়ে গিয়েছে। স্ক্রিনশট শেয়ার করে জানালেন নায়ক-প্রযোজক দেব (Dev)। পাশাপাশি নায়িকা রুক্মিণী মৈত্রের (Rukmini Maitra) সঙ্গে ভিডিও পোস্ট করে বিশেষ অনুরোধ জানালেন তিনি। 

Advertisement

২০২০ সালের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির (Kishmish Film) ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে রয়েছে টু-ডি অ্যানিমেশন।  হুল মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে কৃশানু ওরফে টিনটিনের ভূমিকায় অভিনয় করেছেন দেব। তাঁর বিপরীতে রোহিনীর চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র।  এছাড়াও ছবিতে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া। 

[আরও পড়ুন: ক্যামেরার সামনে পোশাক খুলে স্নান পুনম পাণ্ডের! দেখুন রিয়ালিটি শো ‘লকআপে’র ঝলক]

করোনা (Coronavirus) পরিস্থিতিতে বহুদিন বন্ধ ছিল সিনেমা হল। পরে শর্ত সাপেক্ষে তা খোলা হয়। নির্দিষ্ট সংখ্যক দর্শকেরই সিনেমা হলে প্রবেশের অনুমতি দেওয়া হয়। এমন পরিস্থিতিতে একাধিক বাংলা সিনেমা মুক্তি পেয়েছে। সামনেই ইদ। তার আগে মুক্তি পেয়েছে ‘কিশমিশ’ এবং ‘রাবণ’-এর মতো বিগ বাজেট সিনেমা। বহুদিন বাদেই ‘কিশমিশ’-এর সৌজন্য নবীনার মতো সিঙ্গল স্ক্রিন সিনেমা হল হাউসফুল শো পেল। সেই খবর শেয়ার করে কৃতজ্ঞতা জানান দেব। 

ঠিক এর আগেই রুক্মিণীর সঙ্গে একটি ভিডিও  আপলোড করেন দেব। যাঁরা সিনেমাটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন, তাঁদের ধন্যবাদ জানান দুই তারকা। পাশাপাশি হাতজোড় করে অনুরোধ করেন, তাঁরা যেন ছবির গল্প বাকিদের না বলেন। প্রত্যেকে যেন সিনেমা হলে গিয়েই ‘কিশমিশ’ দেখেন, এই ইচ্ছে তারকা যুগলের। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

[আরও পড়ুন: সত্যিই কি প্রেম করছেন? রুকমার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝে মুখ খুললেন অভিনেতা রাহুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement