shono
Advertisement

অ্যাকশনে ভরপুর ‘ধাকড়’ ছবির ট্রেলার, রণংদেহী মেজাজে কঙ্গনা, সঙ্গী শাশ্বত

২০ মে সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।
Posted: 09:23 PM Apr 29, 2022Updated: 09:23 PM Apr 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রিং মাস্টার’ শাশ্বত চট্টোপাধ্যায়ের নির্দেশে নারী পাচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।  এ গুরুদায়িত্ব তিনি নিয়েছেন ‘ধাকড়’ (Dhaakad) সিনেমার এজেন্ট অগ্নি হিসেবে। ছবির টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। শুক্রবার প্রকাশিত হল ট্রেলার।

Advertisement

অ্যাকশন প্যাকড সিনেমা হতে চলেছে ‘ধাকড়’। রজনীশ ঘাই পরিচালিত ছবিতে স্পেশ্যাল এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। শত্রুকে নিমেষে খুন করে ফেলতে পারে অগ্নি। প্রতিপক্ষের রক্ত ঝরানোর আগে দ্বিতীয়বার ভাবে না। যা কাজ দেওয়া হয়, তা করতে লাশের পাহাড় পেরিয়ে যেতে পারে সে। মিশন ইম্পসিবল বলে তাঁর জীবনে কিছুই নেই।

[আরও পড়ুন: ‘আবার বিয়ে করবেন?’, একটি শব্দেই অনুরাগীর প্রশ্নের উত্তর দিয়ে দিলেন করিশ্মা কাপুর]

এই অগ্নিকেই নারী পাচার সমস্যার সমাধান করার দায়িত্ব দেয় রিংমাস্টার ওরফে হ্য়ান্ডলার। গুরুত্বপূর্ণ এই চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। অর্জুন রামপাল (Arjun Rampal) অভিনয় করেছেন রুদ্রবীরের ভূমিকায়। তাঁর সঙ্গে রোহিনী হিসেবে দেখা যাচ্ছে দিব্যা দত্তকে। এছাড়াও ছবিতে রয়েছেন শারিব হাসমি নামের অভিনেতাকে।

 

আদ্যোপান্ত এই অ্যাকশন সিনেমার জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে কঙ্গনাকে। তার ফল দেখাও যাচ্ছে সদ্য প্রকাশিত হওয়া ট্রেলারে। ২০২১ সালে মুক্তি পাওয়া ‘থালাইভি’ ছবিতে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। সেই চরিত্রের জন্য বেশ কিছুটা ওজন বাড়িয়েছিলেন। তবে ‘ধাকড়’ ছবির জন্য আবার ওজন কমিয়ে নিয়েছেন অভিনেত্রী। ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। 

বুদাপেস্টে কঙ্গনার সঙ্গে এই ছবির শুটিং করেছিলেন শাশ্বত। অল্প সময়ের শুটিংয়েই দারুণ মজা হয়েছিল। কঙ্গনার উদ্যোগেই সকলে সিনেমা দেখতে গিয়েছিলেন, সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেতা। ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ধাকড়’। 

[আরও পড়ুন: কবে মুক্তি পাবে ‘সাবাশ মিতু’, নতুন পোস্টার প্রকাশ করে জানালেন পরিচালক সৃজিত]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement