ভাঙের পাঁপড় খেয়ে কী করেছিলেন অমিতাভ? বিগ বি’র সঙ্গে শুটিংয়ের ফাঁকে জানালেন অম্বরীশ

03:56 PM May 06, 2022 |
Advertisement

শম্পালী মৌলিক: দ্বিতীয়বারের জন‌্য অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে স্ক্রিন শেয়ার করে ফেললেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। শুটিংয়ের ফাঁকে বলিউডের ‘শাহেনশা’র সঙ্গে চুটিয়ে আড্ডাও দিয়েছেন টলিপাড়ার তারকা। সেই সমস্ত কথাই জানালেন একান্ত আলাপচারিতায়। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

গত বৃহস্পতিবার মুম্বই থেকে ফোনে ধরা দেন অম্বরীশ। কণ্ঠস্বরেই বোঝা গেল অভিনেতা এক্কেবারে ক্লাউড নাইনে। উচ্ছ্বসিত কণ্ঠে বলেন, “আমি চার বছর আগে মিস্টার বচ্চনের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। এবারে দেখা হতে একবারে বলে দিলেন কোন ব্র‌্যান্ডের কাজ ছিল। সত্যি বলতে, আমার বিস্ময়ের ঘোর কাটছে না। আমি কী পরেছিলাম, রবি ঘোষকে নিয়ে কী কথা হয়েছিল, সব মনে আছে ওঁর। অভাবনীয়!”

Advertising
Advertising

[আরও পড়ুন: জমিদার ভূমিকায় ঋত্বিক, নারীবেশে জয়, চমক ইন্দ্রনীলেরও, প্রকাশ্যে ‘পরিচয় গুপ্ত’র ফার্স্ট লুক]

এবার শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল। তাও জানিয়েছেন অম্বরীশ। তাঁর কথায়,  “এবারে ওঁকে খুব ফ্রেশ দেখাচ্ছিল। দারুণ মুডে ছিলেন। কলকাতার গল্প করছিলেন। একসময় নাকি ভিক্টোরিয়ার সামনে ভাঙের পাঁপড় পাওয়া যেত। ওঁরা একবার বন্ধুরা মিলে খেয়েছিলেন। তারপর গাড়ি স্টার্ট দিতে পুলিশ ধরে। আসলে ওঁরা শুধু গিয়ারে চাপ দিয়েছিলেন, অ‌্যাক্সিলারেটরে নয়, ভাবছিলেন গাড়ি চলছে!” 

একটি নরম পানীয়ের বিজ্ঞাপনের জন‌্য সুজিত সরকারের (Shoojit Sircar) পরিচালনায় কাজ করলেন অম্বরীশ। বিজ্ঞাপনে অমিতাভ বচ্চন এবং তিনি ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে। সেখানে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Kiff 2022) নিয়েও অমিতাভ বচ্চনের সঙ্গে অম্বরীশের কথা হয়। এবারে চলচ্চিত্র উৎসবে আসতে পারেননি বলে আক্ষেপ রয়েছে সিনিয়র বচ্চনের। সত্যজিৎ রায় (Satyajit Ray) প্রসঙ্গেও নানা বলেন তিনি। শুটিংয়ের মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও শেয়ার করেছেন অম্বরীশ। 

[আরও পড়ুন: নিকাহ সারলেন এ আর রহমানের মেয়ে খাতিজা, ছবি শেয়ার করে আবেগে ভাসলেন সংগীত পরিচালক]

Advertisement
Next