অতিথি আপ্যায়ন, ফ্রান্স-কানাডার রাষ্ট্রদূতদের জন্য মন্নতে মহাভোজের আয়োজন শাহরুখের

09:33 PM May 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিথি আপ্যায়ণে সুনাম রয়েছে শাহরুখ খানের (Shah Rukh Khan) । সেই সুনাম বজায় রাখলেন বলিউড বাদশা। ফ্রান্স, কানাডা, কিউবেক-সহ একাধিক দেশের রাষ্ট্রদূতদের নেমন্তন্ন করে খাওয়ালেন। মন্নতেই আয়োজিত হয়েছিল এই মহাভোজ। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

শুধু ভারতবর্ষ নয়, সারা বিশ্বে শাহরুখ খানের জনপ্রিয়তা রয়েছে। একাধিক দেশের রাজনৈতিক মহলেও বেশ জনপ্রিয় বলিউডের কিং খান। ফ্রান্সের সংস্কৃতি মন্ত্রক থেকে সম্মান পেয়েছেন। বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে সাম্মানিক ডক্টরেটও পেয়েছেন। সেই শাহরুখ খানের বাড়িতেই অতিথি হয়ে গেলেন একাধিক দেশের রাষ্ট্রদূতরা। মন্নতে আয়োজিত হয়েছিল মহাভোজ। শোনা গিয়েছে শাহরুখপত্নী গৌরীর তত্ত্বাবধানে ভোজের আয়োজন হয়। 

Advertising
Advertising

[আরও পড়ুন: রবীন্দ্রনাথের প্ল্যানচেটে সাড়া দিয়েছিলেন ‘অশরীরী’ সুকুমার-মধুসূদন! এসেছিলেন নতুন বউঠানও]

শাহরুখের আপ্যায়ণে মুগ্ধ বিদেশের রাষ্ট্রদূতরা। অনেকেই ছবি পোস্ট করেছেন। কানাডার রাষ্ট্রদূত ডিয়েড্রা কেলি লেখেন, “এবার বুঝতে পারলাম সারা বিশ্বে কেন কিং খান শাহরুখের এই জনপ্রিয়তা। এই অসামান্য আপ্যায়ণের জন্য ধন্যবাদ, শুক্রিয়া শাহরুখ এবং গৌরী খান। আমি বলিউড এবং কানাডার চলচ্চিত্র জগতের সম্পর্কের দৃঢ়তা এবং যৌথ প্রযোজনার সুযোগ আরও পোক্ত হওয়ার আশায় রয়েছি। “

উল্লেখ্য, ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বলিউডে ফিরছেন শাহরুখ। তা নিয়ে এমনিতেই দর্শকদের মধ্যে উন্মাদনা রয়েছে। এর মধ্যেই রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করার কথা ঘোষণা করেছেন শাহরুখ। শোনা গিয়েছে, দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতেও দেখা যাবে তাঁকে। এদিকে সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়তা বেড়েছে কিং খানের। ইদে মন্নতের ছাদে চেনা মেজাজেই দেখা গিয়েছে তাঁকে। 

[আরও পড়ুন: সিনেমায় কন্ডোম বিক্রেতার চরিত্র করে কটাক্ষের শিকার নুসরত, দিলেন মোক্ষম জবাব]

Advertisement
Next