Nusrat Jahan: ‘মুসলিমদের কলঙ্ক’, কমলা অন্তর্বাস পরা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত

04:08 PM May 08, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন পিছু ছাড়ে না তাঁর। সম্পর্ক, মাতৃত্ব সব কিছু নিয়ে সাধারণ মানুষের আগ্রহের শেষ নেই। হ্যাঁ, ঠিকই ধরেছেন। বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) কথা হচ্ছে। সামার স্পেশ্যাল পোশাক পরে ছবি পোস্ট করে এবার নেটিজেনদের তীব্র কটাক্ষের শিকার হলেন তিনি।

Advertisement

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন নুসরত। ছবির ক্যাপশনে লেখেন, “সামার ভাইবস।” একটি সাদা ও নীল রংয়ের টাই অ্যান্ড ডাই প্যান্ট এবং স্রাগ পরতে দেখা গিয়েছে তাঁকে। দেখা গিয়েছে কমলা রংয়ের অন্তর্বাসও।  ছবিতে স্পষ্ট তাঁর বক্ষবিভাজিকাও।

Advertising
Advertising

[আরও পড়ুন: সমকামী সম্পর্ক থেকে মুক্তি পেতে ‘খুন’? বারাকপুরে বান্ধবীর বাড়িতেই উদ্ধার তরুণীর দগ্ধ দেহ]

ছবিগুলি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, সে বিষয়ে কোনও সন্দেহই নেই। বইছে কমেন্টের ঝড়। খোলামেলা পোশাক পরিহিতা নুসরতের দিকে ক্রমাগত ধেয়ে আসছে কটাক্ষের বাণ। একজন নির্বাচিত জনপ্রতিনিধির এ ধরনের পোশাক পরা উচিত নয় বলে নীতিশিক্ষা দিয়েছেন নেটিজেনদের একাংশ।

আবার কেউ কেউ নুসরতকে এই পোশাক নিয়ে কথা বলতে গিয়ে ধর্মের খোঁচাও দিয়েছেন। নেটিজেনদের একাংশ মনে করছেন, মুসলিম নারী হিসাবে এই ধরনের পোশাক পরা যেন ধর্মবিরোধী কাজের শামিল।

আবার কেউ কেউ নুসরতের শারীরিক গঠন নিয়ে নানা কুমন্তব্য করেছেন।


এর আগে গত মঙ্গলবার ইদের শুভেচ্ছা জানাতে গিয়েও কটাক্ষের শিকার হন নুসরত জাহান। সাদা রংয়ের ওড়না গায়ে নুসরত ভিডিও বার্তা শেয়ার করেন। তাতেও নেটিজেনরা খোঁচা দেন তাঁকে। অনেকেই বলেন, “স্তনের উপর ট্যাটু দেখাতেই এই সাজ?” ধর্ম নিয়ে নেটিজেনদের খোঁচাও সহ্য করতে হয়েছে তাঁকে। অবশ্য এমন বিদ্রুপ, কটাক্ষ নিয়ে খুব একটা মাথা ঘামান না নুসরত। নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন অভিনেত্রী-সাংসদ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

[আরও পড়ুন: স্নাতক পরীক্ষায় ‘হিন্দু বিরোধী’ প্রশ্ন! কাঠগড়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয়]

Advertisement
Next