জামা খুলে নাচের ভিডিও করতে গিয়ে বিপত্তি! গ্রেপ্তার ‘নকল’সলমন, দেখুন ভিডিও

03:50 PM May 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামা খুলে ঐতিহাসিক ক্লক টাওয়ারের সামনে উদ্দাম নাচ। সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরই গ্রেপ্তার লখনউয়ের ‘নকল’ সলমন খান। প্রকাশ্যে ধূমপান করার অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। 

Advertisement

সিনেমায় তারকাদের ‘বডি ডাবলে’র চল বহুদিনের। কারা এই বডি ডাবল? যাঁদের তারকাদের মতো দেখতে বা যাঁদের শারীরিক গঠন তারকাদের মতো। সাধারণত অ্যাকশন দৃশ্যে এঁদের ব্যবহার করা হয়। এছাড়াও এমন কিছু শিল্পী রয়েছেন যাঁদের মুখের সঙ্গে সাদৃশ্য রয়েছে তারকাদের। কেউ ‘নকল’ শাহরুখ খান, কেউ ‘নকল’ সলমন খান হিসেবে পরিচিত হন। এমনই এক শিল্পী আজম আনসারি। লখনউয়ের এই বাসিন্দা এলাকায় ‘নকল’ সলমন হিসেবেই পরিচিত। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ১০০ দিনের যুদ্ধে জয়, হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি আনলেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ছবি]

সলমন খানের মুখের সঙ্গে আনসারির মুখের খুব বেশি মিল নেই। তবে বলিউডের সুলতানের আদব-কায়দা নকল করেন তিনি। আর বিভিন্ন জায়গায় তাঁর গানে পারফর্ম করেন। বেশ কিছু দর্শকও জুটে যায় আনসারির। নানা ভাবে তাঁরা উৎসাহ দেন। পারফরম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়াতেও আপলোড করেন লখনউয়ের শিল্পী। 

কিছুদিন আগে লখনউয়ের ঐতিহাসিক ক্লক টাওয়ারের সামনে সলমন খানের ‘ইশক সোনা হ্যায়’ গানের ছন্দে নাচেন আনসারি। সেই ভিডিও আপলোড করেন আনসারি। এরপর তাঁকে গ্রেপ্তার করে উত্তরপ্রদেশের ঠাকুরগঞ্জ থানার পুলিশ। 

অনেকে মনে করছেন, প্রকাশ্যে জমায়েত করে নাচ-গান করার জন্যই ‘নকল’ সলমন খানকে গ্রেপ্তার করা হয়েছে। তবে সংবাদসংস্থা এএনআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রকাশ্যে ধূমপান করার অভিযোগে আজম আনসারিকে গ্রেপ্তার করা হয়েছে। আপাতত তাঁকে হাজতেই রাখা হয়েছে। 

[আরও পড়ুন: বীরত্বের গাথা ‘পৃথ্বীরাজ’, ট্রেলারে রাজকীয় মেজাজে অক্ষয়]

Advertisement
Next