shono
Advertisement

রবিস্মরণে অনুষ্কা শর্মা, কবিগুরুর অনুপ্রেরণায় দিলেন বিশেষ বার্তা

ঝুলন গোস্বামীকে ট্যাগ করে পোস্টটি করেছেন অনুষ্কা।
Posted: 04:24 PM May 09, 2022Updated: 04:24 PM May 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ বৈশাখে কবিগুরুকে স্মরণ করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বাংলায় লিখলেন কবিগুরুর উক্তি। তা শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। আর ট্যাগ করলেন বাংলার তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামীকে (Jhulan Goswami)। 

Advertisement

“খুশি হওয়া খুব সাধারণ, তবে সাধারণ হওয়া খুব কঠিন” – কবিগুরুর এই বার্তাই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন অনুষ্কা। বাংলা এবং ইংরাজি দুই ভাষাতেই লেখা হয়েছে বার্তাটি। বিশ্বকবির একটি ছবিও পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী। তাতেই ভারতীয় মহিলা ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ককে ট্যাগ করেছেন তিনি। 

[আরও পড়ুন: ১০০ দিনের যুদ্ধে জয়, হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি আনলেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ছবি]

ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেসে’ ঝুলনের ভূমিকায় অভিনয় করছেন বিরাটপত্নী। নিজের চরিত্রের জন্য ঘাম ঝরাতেও শুরু করেছেন অভিনেত্রী। অনুশীলনের ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন। মনে করা হচ্ছে, এই সিনেমা করতে গিয়েই বাঙালির ভাষা, রীতি-নীতি, খাদ্যাভাস, সংস্কৃতি সম্পর্কে বেশি করে খবরা-খবর নিতে শুরু করেছেন অভিনেত্রী। আর তার জেরেই ইদানীং তাঁর পোস্টে বাঙালিয়ানা লক্ষ্য করা যাচ্ছে।

কিছুদিন আগেই ‘পান্তা ভাতে’র (Panta Bhat) স্বাদে মজেছিলেন অনুষ্কা।  সেই ছবিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। শুধু পান্তা ভাত নয়, আরও অনেক বাঙালি পদও ছিল অনুষ্কার পাতে। শুকনো লঙ্কা ফোড়ন দেওয়া ডাল থেকে শুরু করে শুকনো লঙ্কা দিয়ে তৈরি আলু মাখা, গোল করে কাটা বেগুন ভাজা, সোনালি করে ভাজা বড়া, কাঁচা লঙ্কা-সহ দু’টুকরো পিঁয়াজ চেটেপুটে খেয়েছেন অভিনেত্রী। 

উল্লেখ্য, নেটফ্লিক্স অরিজিনাল হিসেবেই তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’ (Chakda Xpress)। এই ছবির পরিচালনা করছেন অনুষ্কা অভিনীত ‘পরী’ ছবির পরিচালক প্রসিত রায়। ছবিতে সহ-প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে ভামিকার মাকে। 

[আরও পড়ুন: বাগদান সারলেন সোনাক্ষী সিনহা? শত্রুঘ্নকন্যার ছবি ঘিরে শোরগোল বলিউডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement