পাশে মা-বাবা, বিকিনি পরে জন্মদিনের কেক কাটলেন আমিরকন্যা, ‘নির্লজ্জ’, কটাক্ষ নেটিজেনদের

05:26 PM May 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিকিনি পরে জন্মদিনের কেক কেটেছেন। তাতেই নেটদুনিয়ার একাংশের রোষানলে আমিরকন্যা ইরা খান (Ira Khan)। পোশাক নিয়ে তীব্র কটাক্ষ করা হয়েছে তারকা সন্তানকে। 

Advertisement

আমির খান (Aamir Khan) ও তাঁর প্রথম স্ত্রী রিনার সন্তান ইরা। পঁচিশ বছরে পা দিয়েছেন তারকা সন্তান। তারই সেলিব্রেশনের ছবি প্রকাশ্যে আসে। ছবিতে ‘টু পিস’ বিকিনি পরে কেক কাটতে দেখা যায় ইরাকে। পাশেই দাঁড়িয়েছিলেন আমির। ছিলেন ইরার মা রিনা এবং তাঁর সৎ ভাই আজাদ। সকলের সঙ্গেই সেলিব্রেশনে মেতেছিলেন ইরা। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘জন্মদিনের কেক কাটিবেন মহান বিশ্বকবি’, রবি ঠাকুর সেজে কবিতা লিখলেন মীর!]

এই ছবি আপলোড হতেই কটাক্ষের পালা শুরু হয়ে যায়। একের পর এক কুমন্তব্য করা হয়। “এটা জন্মদিন না পুল পার্টি?”, “জন্মদিনে বিকিনি পরে ছবি কেন?” এমন প্রশ্ন তোলা হয়। আমিরের মেয়েকে ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ করা হয়। 

এর আগে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে ইরার নাম। সৌজন্যে টুইটার-ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় আমিরকন্যা। একাধিক ছবি আপলোড করেন সেখানে। সাহসী ফটোশুটের ছবিও রয়েছে ইরার প্রোফাইলে। অবশ্য সে সময় বোল্ড ফটোশুটের জন্য প্রশংসিত হয়েছিলেন আমিরতনয়া। 

এক সময় ইরার বলিউডে আসার কথাও শোনা গিয়েছিল। ‘ইউরিপিডেস মেডিয়া’ নামের একটি নাটকের পরিচালনা করেছিলেন তিনি। কিন্তু কিছুদিন আগে আবার আমিরকন্যা জানান, তিনি অ্যাংজাইটির শিকার। এই সমস্যা তাঁর আগেও হয়েছিল।  ৪ বছর ধরে মনোবিদের তত্ত্বাবধানে ছিলেন। ১৪ বছর বয়সে নিজের শ্লীলতাহানির শিকার হওয়ার কথাও জানিয়েছিলেন ইরা। মেয়ের পাশে বরাবর ছিলেন আমির। এখন সিনেমার সংখ্যাও কমিয়ে দিয়েছেন। ত্যাগ করেছেন সোশ্যাল মিডিয়া। অবসর সময়টা পরিবারের সঙ্গেই কাটান বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তবে এই ট্রোল নিয়ে এখনও তাঁর পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: জামা খুলে নাচের ভিডিও করতে গিয়ে বিপত্তি! গ্রেপ্তার ‘নকল’ সলমন, দেখুন ভিডিও]

Advertisement
Next