জলে-জঙ্গলে পরীমণির প্রেম, মা হওয়ার আগে স্বামীর সঙ্গে ‘বেবিমুনে’অভিনেত্রী!

11:48 AM May 10, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকটা দিন। তার পরেই বাংলাদেশের অভিনেত্রী পরীমণির কোলে খেলা করবে ফুটফুটে সন্তান। তবে আপাতত, স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গেই বেবিমুনে ব্যস্ত পরীমণি (Pori Moni)। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে স্বামীর ভালবাসা গায়ে মেখে বিশেষ ফটোশুট করলেন পরীমণি। ছবিতে স্পষ্ট হল অভিনেত্রীর বেবিবাম্প। এই ছবিটি তিনি শেয়ার করেছিলেন মাতৃ দিবসেই।

Advertisement

তবে শুধু এই ছবিই নয়। পরীমণি তাঁর ফেসবুকে শেয়ার করলেন সন্তান হওয়ার আগে স্বামীর সঙ্গে ঘুরে বেড়ানোর ছবি। যেখানে দেখা গেল সূর্যের আলো গায়ে মেখে, রাজ ও পরীমণি একে অপরকে আদরে ব্যস্ত। এই ছবি শেয়ার করে পরীমণি লিখলেন, ‘কথাদের সব ছুটি দিয়েছি…’

সোশ্যাল মিডিয়াতেই পরীমণি জানিয়ে ছিলেন তিনি মা হতে চলেছেন। তারপর থেকে বিভিন্ন সময় অসুস্থ হয়ে হাসপাতালেও ভরতি হয়েছিলেন তিনি। তবে কাজ থামাননি অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সিনেমার কাজ করে যাচ্ছেন। এই যেমন, সদ্য শেষ করেছেন ‘মা’ ছবির ডাবিং। আর এসব কাজের মাঝখানে যখনই সময় পাচ্ছেন, তখনই ফেসবুকে লিখছেন মনের কথা।

Advertising
Advertising

[আরও পড়ুন: নিজে চিনি না খেয়েও সুগার ড্রিংকের বিজ্ঞাপনে কেন? তীব্র কটাক্ষের মুখে আলিয়া]

গত বছর অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেছেন। তাঁর সন্তানের বাবা শরিফুল রাজ, একথা বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন পরীমণি। তারপর চলতি বছরের ১০ জানুয়ারি মা হতে চলার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী। এরপর তিনি ও রাজ আনুষ্ঠানিক বিয়েও করেন।

গত বছরের ৪ আগস্ট পরীমণির বনানীর বাড়িতে অভিযান চালায় বাংলাদেশের পুলিশ। পরবর্তীতে তাঁকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার করা হয়েছিল। এই মামলায় পরীমণিকে প্রথম দফায় ৪ দিন, দ্বিতীয় দফায় ২ দিন ও তৃতীয় দফায় ১ দিন-সহ মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গত বছরের ৩১ আগস্ট পরীমণিকে জামিন দেওয়া হয়। ১ সেপ্টেম্বর জেল থেকে বের হন অভিনেত্রী। পরে এক পুলিশি কর্তার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: পাশে মা-বাবা, বিকিনি পরে জন্মদিনের কেক কাটলেন আমিরকন্যা, ‘নির্লজ্জ’, কটাক্ষ নেটিজেনদের ]

Advertisement
Next