shono
Advertisement

কলকাতায় করিশ্মা, কালিম্পংয়ে করিনা! ছবির শুটিংয়ে বাংলায় কাপুর বংশের দুই মেয়ে

কোন ছবির শুটিং করছেন দুই বোন?
Posted: 05:17 PM May 12, 2022Updated: 05:45 PM May 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাপুর বংশের দুই বোনই এখন বাংলাতে। করিনা যখন কালিম্পংয়ে ঠান্ডা হাওয়ায় মজেছেন। ঠিক তখনই দিদি করিশ্মা কলকাতার গরমে পুড়ছেন! আর অন্যদিকে অনুরাগীরা দুই বোনকে কলকাতা ও কালিম্পংয়ে দেখে আপ্লুত!

Advertisement

গপ্পোটা হচ্ছে, মঙ্গলবার পরিচালক সুজয় ঘোষের নতুন ছবি ‘ডিভোশন অফ সাসফেক্ট’ -এর শুটিং করার জন্য কালিম্পংয়ে পা রেখেছেন করিনা। সঙ্গে তাঁর ছোট ছেলে জে আলি খান। করিনার সঙ্গে এই ছবিতে দেখা যাবে জয়দীপ আহলাওয়াত ও বিজয় বর্মাকে। জাপানি লেখক কেইগো হিগশিনোর জনপ্রিয় উপন্যাস থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য।

তবে শুধু কালিম্পংয়ে নয়, দার্জিলিংয়ের বিভিন্ন জায়গাতেও শুটিং করবেন করিনা। বৃহস্পতিবার কালিম্পং থেকে ছবিও শেয়ার করেছেন করিনা কাপুর খান।

[আরও পড়ুন: জীবনে নতুন অধ্যায়ের সূচনা, অনুরাগীদের সুখবর দিলেন খোদ সোনাক্ষী ]

এতো গেল করিনার খবর। করিশ্মা কেন কলকাতায়?

বলিউড পরিচালক অভিনয় দেওর ‘ব্রাউন’ সিরিজেই দেখা যাবে করিশ্মা কাপুরকে। এই সিরিজে করিশ্মার সঙ্গে দেখা যাবে যিশু সেনগুপ্তকেও। এই সিরিজ দিয়েই বহুদিন বাদে অভিনয়ে ফিরছেন হেলেন। জানা গিয়েছে এই সিরিজের শুটিংই চলছে বাওয়ালির রাজবাড়িতে। সেখানেই দেখা গেল করিশ্মা কাপুরকে।

কয়েক বছর ধরেই এই সিরিজ নিয়ে আলোচনা চলছিল। এমনকী, করিশ্মা কাপুর নিজের ইনস্টাগ্রামে এই সিরিজে অভিনয় করার কথাও জানিয়ে ছিলেন।

[আরও পড়ুন: ‘অপরাজিত’র বিদেশ যাত্রা, লন্ডন ও টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হবে অনীক দত্তর ছবি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement