সলমনের পর এবার আমিরের পরিবারে বিচ্ছেদ! ইমরান-অবন্তিকার ডিভোর্সের জল্পনা তুঙ্গে

12:37 PM May 16, 2022 |
Advertisement

সংবাজ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে বিচ্ছেদের আবহ। সলমন খানের পরিবারের পর এবার আমির খানের (Aamir Khan) পরিবারে ভাঙনের সম্ভাবনা। বহুদিন ধরেই আলাদা থাকেন আমির খানের ভাগ্নে ইমরান খান (Imran Khan) এবং তাঁর স্ত্রী অবন্তিকা মালিক। এবার শোনা যাচ্ছে, সোহেল খান এবং সীমা সচদেবের ডিভোর্সের আবেদনের পর তাঁরাও আইনি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন।

Advertisement

১৯৮৮ সালে আমির খানের সুপারহিট ‘কেয়ামত সে কেয়ামত তক’ ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেন ইমরান। বলিউডে নায়ক হিসেবে তিনি আত্মপ্রকাশ করেন ‘জানে তু… ইয়া জানে না’ ছবির মাধ্যমে। তারপর একাধিক ছবিতে অভিনয় করেন। তবে খুব কম সংখ্যক হিট ছবিই ইমরানের ঝুলিতে রয়েছে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘কাট্টি বাট্টি’। তারপর আর সেভাবে ইমরানকে বড়পর্দায় দেখা যায়নি।

Advertising
Advertising

[আরও পড়ুন: আর্থিক কারণে চিন্তিত ছিলেন পল্লবী, দাবি প্রেমিক সাগ্নিকের, বয়ান যাচাই পুলিশের

মাত্র ১৯ বছর বয়সে অবন্তিকার প্রেমে পড়েন ইমরান। ২০১০ সালের ১৬ জানুয়ারি বাগদান পর্ব সারেন। তার বছর খানেক পরই বিয়ে। আমির খানের পালি হিলের বাড়ি ছিল বিবাহ বাসর। ২০১৪ সালে কন্যাসন্তানের জন্ম দেন অবন্তিকা। এর কিছু সময় পর থেকেই ইমরান ও তাঁর সম্পর্কের টানাপোড়েনের খবর শোনা যায়। মেয়েকে নিয়ে ইমরানের ঘর ছাড়েন অবন্তিকা। বহুদিন ধরেই আলাদা থাকেন দু’জন। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, আর অবন্তিকার সঙ্গে সংসার করতে চান না ইমরান। এবার নাকি আইনি পথে বিচ্ছেদের ভাবনাচিন্তাও করা হচ্ছে। যদিও ইমরান বা অবন্তিকার পক্ষ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি। দু’ জনের সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা।

উল্লেখ্য, সোহেল (Sohail Khan) এবং সীমাও বহু বছর ধরে আলাদা থাকতেন। নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিরিজেও এই তথ্য স্পষ্ট হয়েছিল। আমির নিজেও গত বছর দ্বিতীয় স্ত্রী কিরণ রাওকে ডিভোর্স দেওয়ার কথা ঘোষণা করেছেন। 

[আরও পড়ুন: প্রয়াত আমিরশাহীর প্রেসিডেন্ট, পিছিয়ে গেল আইফা অ্যাওয়ার্ডস, কবে হবে অনুষ্ঠান?]

Advertisement
Next