‘স্টার কিডরা সিদ্ধ ডিমের মতো’, সুহানা-অগস্ত্যদের বিঁধলেন কঙ্গনা!

01:36 PM May 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কিত মন্তব্য কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। এবার বলিউডের তারকা সন্তানদের সিদ্ধ ডিমের সঙ্গে তুলনা করলেন তিনি। জোয়া আখতারের ‘দ্য আর্চি’ ছবির টিজার প্রকাশ্যে এসেছে। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন শাহরুখকন্যা সুহানা (Suhana Khan), অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য এবং শ্রীদেবীকন্যা খুশি কাপুর। মনে করা হচ্ছে, তাঁদের বিঁধেই এমন মন্তব্য কঙ্গনার। 

Advertisement

নেপোটিজম নিয়ে বরাবর বলিউডের একাংশকে (বিশেষ করে করণ জোহর) একহাত নিয়েছেন কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর আক্রমণের ধার আরও বেড়ে যায়। করণ জোহর, আলিয়া ভাটের মতো তারকাদের মাঝে মধ্যেই বাক্যবাণে বিদ্ধ করেন অভিনেত্রী। এই শুক্রবার মুক্তি পাবে কঙ্গনা অভিনীত ‘ধাকড়’ সিনেমা। সেই ছবির প্রচারে গিয়েই তারকা সন্তান অর্থাৎ ‘স্টার কিড’দের একহাত নেন কঙ্গনা। 

Advertising
Advertising

[আরও পড়ুন: সলমনের পর এবার আমিরের পরিবারে বিচ্ছেদ! ইমরান-অবন্তিকার ডিভোর্সের জল্পনা তুঙ্গে]

দক্ষিণী সিনেমার জোয়ারে বলিউড বেশ বিপাকে। এ নিয়ে প্রশ্ন করা হয় কঙ্গনাকে। তাঁর উত্তরেই অভিনেত্রী জানান, দক্ষিণী তারকা দর্শকদের উপর খুব ভালভাবেই প্রভাব বিস্তার করেন। অনুরাগীরা তাঁদের দেবতুল্য মনে করেন। কিন্তু স্টার কিডরা বিদেশে গিয়ে পড়াশোনা করেন। হলিউড সিনেমা দেখেন, ইংরাজিতে কথা বলেন। শুধুমাত্র কাঁটা ও চামচ দিয়ে খাবার খান। কীভাবে তাঁরা দর্শকদের সঙ্গে এমন গভীর সম্পর্ক স্থাপন করবেন? প্রশ্ন তোলেন কঙ্গনা। 

এরপরই অভিনেত্রী বলেন, “ওঁরা তো দেখতেও অদ্ভুত। ঠিক যেমন সিদ্ধ ডিম।” নিজের এই মন্তব্যের পরই আবার কঙ্গনা জানান কাউকে ট্রোল করার উদ্দেশ্য তাঁর নেই। তারকা সন্তানরা দর্শকদের সঙ্গে কানেক্ট করতে পারেন না, এই কথাই বোঝাতে চেয়েছেন তিনি। এই প্রসঙ্গেই ‘পুষ্পা’ সিনেমার প্রসঙ্গ তোলেন কঙ্গনা। আল্লু অর্জুনের ছবিকে প্রশংসায় ভরিয়ে দেন ‘বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন’। জানান, দেশের প্রতিটি স্তরের মানুষের পছন্দ হয়েছে ছবিটি। সাম্প্রতিককালে বলিউডের কোন নায়ক এমনটা করতে পারবেন? এই প্রশ্নও তোলেন কঙ্গনা।

[আরও পড়ুন: আর্থিক কারণে চিন্তিত ছিলেন পল্লবী, দাবি প্রেমিক সাগ্নিকের, বয়ান যাচাই পুলিশের]

Advertisement
Next