অমিতাভের সোশ্যাল মিডিয়ার উপর সরকারি নজরদারি! বারবার নোটিস পাচ্ছেন বিগ বি

10:00 PM May 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী কাণ্ড। বলিউড শহেনশাহ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনলাইন পোস্টেও নজরদারি! না এ কোনও বলিউডের গুঞ্জন নয়। বরং অমিতাভ বচ্চন খোদ দিলেন এমন এক অবাক করা তথ্য। অমিতাভ নিজের ব্লগেই খোলাখুলি লিখলেন, এই নজরদারির কথা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। কয়েকদিন আগে কঙ্গনা রানাউতে ‘ধকর’ ছবির একটি ভিডিও নিডের ইনস্টাগ্রামে পোস্ট করে প্রশংসা করেছিলেন অমিতাভ। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই সেই পোস্ট ডিলিট করে দেন তিনি। অমিতাভের একরকমভাবে পোস্ট ডিলিট করায় দুঃখ পেয়েছিলেন কঙ্গনা। সঙ্গে জানিয়ে ছিলেন, অমিতাভের মতো তারকারাও নিরাপত্তাহীনতায় ভুগছেন!

[আরও পড়ুন: চরম গরমে সার্কাস নিয়ে আসছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, প্রথম ঝলকেই চমক ]

তবে এই পোস্ট ডিলিট করার নেপথ্যের আসল কারণ ফাঁস করলেন অমিতাভ। ব্লগে অমিতাভ লিখলেন, ‘এই মুহূর্তে সরকারি নির্দেশিকা অনুযায়ী বিধিনিষেধ খুবই কঠোর। আমার বহু পোস্টে নোটিস ধরানো হয়েছে। নিজের সঙ্গে চুক্তিবদ্ধ কাজ ছাড়া আর কোনও কাজের পোস্ট শেয়ার করতে পারব না। উদ্যোগপতি বা বিনিয়োগকারী সংস্থার নাম উল্লেখ করতে হবে। বহু নিয়মের ফাঁদে।’ বিগবি আরও লেখেন, ‘খুব কঠিন জীবন, যেখানে নেট-দুনিয়া আমাদের সব কিছু কিনে নিয়েছে!’ শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার ট্রোলিং নিয়েও ব্লগে কলম ধরেছেন অমিতাভ। অমিতাভের মতে, এই ধরনের পরিস্থিতিতে ট্রোলিংয়ের কিছু ইতিবাচক দিক রয়েছে। ট্রোলিং বিতর্ক উসকে দেয়। কিন্তু সঙ্গে বিষয়টিকে বাঁচিয়ে রাখে।

Advertising
Advertising

[আরও পড়ুন: অপরাজিতা আঢ্যকে পিছনে বসিয়ে রিকশা চালালেন বিশ্বনাথ! ব্যাপারটা কী?]

Advertisement
Next