shono
Advertisement

সমকামী চরিত্রে মাধুরী দীক্ষিত! দেখুন ‘মাজা মা’ছবির ফার্স্টলুক

আমাজন প্রাইমে দেখা যাবে নতুন এই ছবিটি।
Posted: 06:51 PM May 17, 2022Updated: 06:54 PM May 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছকভাঙা পথে কেরিয়ারের মোড় ঘোরাতে চাইছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। ‘ফেম গেম’ সিরিজের মাধ্যমে ওয়েব দুনিয়ায় সফর শুরু করেছেন বলিউডের ডান্সিং ডিভা। এবার শোনা যাচ্ছে, সমকামী চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

Advertisement

আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’ (Maja Maa)। শোনা গিয়েছে, সেই ছবিতেই সমকামী চরিত্রে দেখা যাবে মাধুরীকে। রটনা, অভিনেত্রীকে এই চরিত্রে রাজি করা মোটেও সহজ কাজ ছিল না। চিত্রনাট্য এমনভাবে সাজাতে হয়েছে যাতে বিষয়টি খুব সহজেই দর্শক মেনে নিতে পারেন। আর চিত্রনাট্য শুনেই এমন চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন মাধুরী। 

[আরও পড়ুন: ‘পথের পাঁচালী’র দুর্গার মতো শাড়ি পরা শিখতে হয়েছিল ‘অপরাজিত’র অভিনেত্রী অনুষাকে]

‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেছিলেন মাধুরী। সময়ের সঙ্গে সঙ্গে তিনি বি-টাউনের ‘ধক ধক গার্ল’ হয়ে ওঠেন। আজও বহু পুরুষের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত। সূত্রের খবর সত্যি হলে, এবার এক্কেবারে অন্যভাবে অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শকরা। ইতিমধ্যেই ছবির ফার্স্টলুক প্রকাশ করেছেন পরিচালক আনন্দ তিওয়ারি। ছবিতে মাধুরী ছাড়াও অন্যান্য ভূমিকায় দেখা যাবে গজরাজ রাও, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, মলহার ঠাকুর, রজিত কাপুর, সিমোন সিং এবং বাঙালি অভিনেতা ঋত্বিক ভৌমিককে। 

আমাজন প্রাইমে কবে ছবিটি দেখা যাবে? সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। শোনা গিয়েছে, কমেডির মোড়কে কাহিনি সাজিয়েছেন পরিচালক আনন্দ। ছবিতে মাধুরীর চরিত্রের সমকামী হওয়াকে কেন্দ্র করেই সমস্যার সূত্রপাত হবে। তা সমাধানের উপায় খুঁজতে চরিত্রদের বেশ বেগ পেতে হবে বলেই খবর। 

 

[আরও পড়ুন: প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে বিপত্তি! মাত্র ২১ বছর বয়সেই মৃত্যু কন্নড় অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement