Raj Kundra: পর্ন কাণ্ডের পর আর্থিক তছরূপের অভিযোগ, এবার ইডি’র নজরে রাজ কুন্দ্রা

10:40 AM May 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন পিছু ছাড়ে না তাঁর। আবারও আইনি বিপাকে জড়ালেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের নজরে অভিনেত্রীর স্বামী। রাজের বিরুদ্ধে আর্থিক তছরূপের মামলা করল ইডি (ED)। পর্ন ছবি তৈরির সূত্রে তাঁর বিরুদ্ধে বেআইনি আর্থিক লেনদেন অভিযোগ ইডি’র। বৃহস্পতিবারই তাঁর বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

গত বছরের জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। রাজের বিরুদ্ধে অভিযোগ ওঠে, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। সূত্রের খবর, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকত। গ্রেপ্তার হওয়ার দু’মাস পর গত বছরের ১৯ জুলাই জামিন পান রাজ কুন্দ্রা।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: LPG Price Hike: এক মাসে দ্বিতীয়বার, ১২ দিনের মাথায় ফের বাড়ল রান্নার গ্যাসের দাম]

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্কোয়ারফিট ইন্ডিয়া ডট কম নামের এক ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা যায়, রাজ কুন্দ্রা শিল্পাকে ৩৮.৫ কোটি মূল্যের মোট ৫টি ফ্ল্যাট হস্তান্তর করেছেন। জানা গিয়েছে, শিল্পা শেট্টির কাছে স্থানান্তরিত সম্পত্তির মোট এলাকা ৫,৯৯৬ বর্গফুট। এই তথ্য সামনে আসার পর ফের বিতর্কে জড়ান শিল্পার স্বামী। অভিযোগ, পুরো সম্পত্তি পর্ন ব্যবসা থেকে রোজগার করা টাকা দিয়েই কিনেছিলেন রাজ। তবে এ ব্যাপারে একটি শব্দও খরচ করেননি শিল্পা ও রাজ।

তবে এবার ইডি’র নজরে রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে পর্ন ছবি তৈরির সুবাদে বেআইনি আর্থিক লেনদেনের প্রমাণ মিলেছে। তার জেরে বলিউড অভিনেত্রী শিল্পার স্বামীর বিরুদ্ধে মামলা করল ইডি। বৃহস্পতিবারই মামলা রুজু হয়েছে। বরাবরের মতো এখনও চুপ শিল্পা ও রাজ। ইডির মামলা প্রসঙ্গে কোনও কথাই বলেননি তাঁরা।  

[আরও পড়ুন: গরুপাচার কাণ্ডে স্বেচ্ছায় সিবিআই হাজিরা, নিজাম প্যালেসে অনুব্রত]

Advertisement
Next