Saif Ali Khan: ছোট ছেলেকে নিয়ে শুটিংয়ে ব্যস্ত করিনা, সারপ্রাইজ দিলেন সইফ-তৈমুর, জানেন কী?

08:20 PM May 19, 2022 |
Advertisement

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: তারকা দম্পতিদের এই এক সমস্যা। স্বামী, স্ত্রী নিজের নিজের কাজে ভিন্ন জায়গায় ব্যস্ত থাকেন নানা সময়ে। সপরিবারে আনন্দ করার সময় বড়ই কম। কিন্তু ইচ্ছে থাকলে তো উপায় হয়ই। আজকের ইঁদুরদৌড়ের যুগেও সম্ভব সবই। তার জলজ্যান্ত উদাহরণ বোধহয় সইফ আলি খান (Saif Ali Khan)। স্ত্রী করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) দার্জিলিংয়ে শুটিংয়ে ব্যস্ত। সঙ্গে রয়েছেন ছোট ছেলে জে আলি খান। গত সপ্তাহ থেকেই বাড়ি থেকে অনেক দূরে রয়েছেন করিনা-জে। বাবা আর বড় ছেলের তাই মনখারাপ। কিন্তু তাও তো কাটিয়ে উঠতে হবে। তাই তৈমুরকে নিয়ে মুম্বই থেকে দার্জিলিং (Darjeeling) চলে এলেন সইফ আলি খান। বৃহস্পতিবার বাগডোগরা বিমানবন্দরে নামলেন পিতা-পুত্র।

Advertisement

গোলাপি শার্ট, ঘন নীল ব্লেজার, মুখ ঢাকা মাস্কে। বাগডোগরা (Bagdogra) বিমানবন্দরে সইফ আলি খানকে দেখে অনুরাগীদের মুগ্ধতার শেষ নেই। তাঁর হাত ধরে থাকা ছোট্ট তৈমুরের পরনে নীল রঙের জামা-প্যান্ট। এদিন দুপুরে শিলিগুড়ি বাগডোগরা বিমানবন্দরে নেমে সইফ আর তৈমুর রওনা দিলেন দার্জিলিংয়ের উদ্দেশে। ‘মুভি ক্রাফট মিডিয়া’র বাই প্রোডাকশনের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে পাহাড়ে রয়েছেন করিনা কাপুর খান। তাঁর সঙ্গে দেখা করতেই বড় ছেলে তৈমুরকে নিয়ে এলেন সইফ।

Advertising
Advertising

[আরও পড়ুন: GST কাউন্সিলের সুপারিশ মানতে বাধ্য নয় কেন্দ্র ও রাজ্য, জানাল সুপ্রিম কোর্ট]

বিমানবন্দর থেকে বেরিয়ে জনতার উদ্দেশে হাত নাড়লেন সইফ। তারপর সময় নষ্ট না করে সোজা উঠে গেলেন গাড়িতে। করিনার যে ওয়েব সিরিজের শুটিং করছেন, তার ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে রয়েছেন চৈতালি বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, আগামী কয়েক দিন শৈলশহর দার্জিলিংয়ের বেশ কয়েকটি জায়গায় ঘুরে বেড়াবেন সইফ আলি খান। পাশাপাশি তাঁর করিনা ঠিক যেখানে শুটিং করছেন, সেই স্পটেও যেতে পারেন সইফ-তৈমুর।

 

[আরও পড়ুন: ‘I LOVE YOU, THE END’, হাতে লিখে ‘আত্মঘাতী’ যুবক, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

গত ১০ মে দার্জিলিংয়ে শুরু হয়েছে সুজয় ঘোষের ওয়েব সিরিজ ‘ডিভোশন’-এর শুটিং। সেই উপলক্ষে মঙ্গলবার দুপুর নাগাদ বাগডোগরা বিমানবন্দরে পা রাখলেন সইফ ঘরণি। সঙ্গে তাঁর ছোট ছেলে জে আলি খান। সাদা টি শার্টে, ডেনিমে দেখা গেল করিনাকে। বিমানবন্দর থেকে বেরিয়েই করিনা রওনা দিলেন পাহাড়ের উদ্দেশে। 

Advertisement
Next