রাত দু’টোয় খিদে পেয়ে গেল স্বস্তিকার, কী পরামর্শ দিলেন নেটিজেনরা?

09:34 AM May 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের কথাটি মনের ভিতরে না রেখে টুইটারেই জানিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। মাঝরাতে বড্ড খিদে পেয়েছিল অভিনেত্রীর। সেকথা টুইটারে জানাতেই শোরগোল পড়ে যায়। কী করা উচিত আর কী করা উচিত নয়, সেই পরামর্শ দিতে থাকেন নেটিজেনরা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

রাত দু’টো পাঁচ মিনিটে টুইটারে স্বস্তিকা লেখেন, “খিদে পেয়ে গেল। ধুর!” অভিনেত্রীর এই টুইট দেখেই  ব্যাকুল হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ। একজন লেখেন, “যা গরম, হাওয়া খেয়েই পেট-মন ভরাতে হবে।” আরেকজন আবার সমব্যথী হয়ে ওঠেন, জানান রাত জাগলে তাঁরও দু’মিনিট অন্তর অন্তর খিদে পায়। মাঝরাতের খিদে মেটাতে অভিনেত্রীকে আইসক্রিম খাওয়ার পরামর্শও দেওয়া হয়েছে। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘গাঁটছড়া’ সিরিয়ালের ফ্যান রোনাল্ডো! ভিডিও পোস্ট করে দাবি অভিনেতা অনিন্দ্যর

এমন মন্তব্য আরও রয়েছে। একজন জানিয়েছেন তিনি বিস্কুট খাচ্ছেন। একজন স্বস্তিকাকে সোজা হয়ে দাঁড়িয়ে থাকার পরামর্শ দিয়েছেন। তাতে কী উপকার হবে সেকথা অবশ্য তিনি জানাননি। “খেয়ে নাও কিছু… খালি পেটে ঘুমোতে নেই জানো তো”, চিন্তা জাহির করে লিখেছেন এক অনুরাগী। একজন আবার অভিনেত্রীকে ‘হট অ্যান্ড হাংরি’ তকমা দিয়েছেন।  

এমন মন্তব্যের অবশ্য কোনও প্রতিক্রিয়া স্বস্তিকা দেননি। তবে তাঁর টুইটের পর থেকে অনুরাগীদের চিন্তার শেষ নেই। মঙ্গলবার সকাল পর্যন্ত মন্তব্যের পালা অব্যাহত। বেশিরভাগই অভিনেত্রীকে খালি পেটে না থেকে কিছু খাওয়ার পরামর্শই দিয়েছেন। অবশ্য সোমবার রাতেই স্বস্তিকার জন্য কেসাডিয়া নামের মেক্সিকান খাবার রান্না করেছিলেন তাঁর মেয়ে অন্বেষা। রাত ন’টা নাগাদ মেয়ের রান্নার ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এরপরও মাঝরাতেই খিদে পেয়ে যায় অভিনেত্রীর 

[আরও পড়ুন: সবজি বিক্রি থেকে স্ট্যাম্প কেলেঙ্কারি, ‘স্ক্যাম ২০০৩’ সিরিজে দেখা যাবে কুখ্যাত তেলগির জীবন

Advertisement
Next