বিপাকে রাম গোপাল ভর্মা, পরিচালকের বিরুদ্ধে উঠল ৫৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ

09:23 AM May 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণার অভিযোগ উঠল বলিউডের নামী পরিচালক রাম গোপাল ভর্মার। ৫৬ লক্ষ টাকা ধার নিয়ে তা শোধ না দেওয়ায় তাঁর বিরুদ্ধে হায়দরাবাদের থানায় (Hyderabad Police) অভিযোগও দায়ের করা হয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, একটি প্রযোজনা সংস্থার মালিক কোপ্পাডা শেখর রাজু অভিযোগ তুলেছেন রাম গোপাল ভর্মার (Ram Gopal Varma) বিরুদ্ধে। পুলিশকে তিনি জানিয়েছেন, ২০১৯ সালে এক বন্ধুর মাধ্যমে রাম গোপাল ভর্মার সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর। এরপর ২০২০-এর জানুয়ারিতে ‘দিশা’ নামের একটি তেলুগু ছবি তৈরির জন্য তাঁর থেকে ৮ লক্ষ টাকা চান রাম গোপাল। কয়েক সপ্তাহ পর ফের ওই একই কারণে তাঁর থেকে ২০ লক্ষ টাকা ধার নিয়েছিলেন ‘রঙ্গিলা’ খ্যাত পরিচালক। ছ’মাসের মধ্যে সেই অর্থ ফেরত দিয়ে দেবেন বলে নিশ্চিতও করেছিলেন। কিন্তু তা ফেরত দেওয়া তো দূর অস্ত, ফের প্রযোজনা সংস্থাটির কাছে হাত পাতেন পরিচালক বলে অভিযোগ।

[আরও পড়ুন: মোদির গুজরাটকে টপকে মহিলা কর্মসংস্থানে ভারতসেরা বাংলা, বলছে কেন্দ্রীয় রিপোর্ট]

সেই বছরই ফেব্রুয়ারিতে রাম গোপাল ফের কোপ্পাডা শেখরের শরণাপন্ন হয়ে জানান, ছবি তৈরিতে আরও কিছু অর্থের প্রয়োজন। যে কারণে আরও ২৮ লক্ষ টাকা লোন হিসেবে পরিচালককে দেন অভিযোগকারী। এইভাবে মোট ৫৬ লক্ষ টাকা তাঁকে দেওয়া হয়েছিল। রাম গোপাল জানিয়েছিলেন, ‘দিশা’ ছবিটি মুক্তি পাওয়ার আগেই সব টাকা তিনি শোধ করে দেবেন। কিন্তু সে প্রতিশ্রুতি তিনি রাখেননি।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

উলটে গত বছর প্রযোজনা সংস্থার মালিক জানতে পারেন, ‘দিশা’ ছবিটিই নাকি রাম গোপাল পরিচালনা করেননি! অর্থাৎ মিথ্যে কথা বলেই তাঁর থেকে লক্ষ লক্ষ হাতানো হয়েছে বলে পুলিশকে জানান অভিযোগকারী কোপ্পাডা শেখর। প্রতারণার অভিযোগে রাম গোপাল ভর্মার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে হায়দরাবাদ পুলিশ।

[আরও পড়ুন: গভীররাতে বর্ধমানে ভোজ্য তেলের কারখানায় বিধ্বংসী আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা]

Advertisement
Next