‘প্রসেনজিৎ হিরো হতে চাননি, অভিনেতা হতে চেয়েছেন!’, ‘আয় খুকু আয়’ছবির ট্রেলার দেখে মুগ্ধ তসলিমা

04:40 PM May 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) ‘আয় খুকু আয়’ ছবি ট্রেলার দেখে প্রশংসা করেছেন বলিউডের বিগবি অমিতাভ বচ্চন। আর এবার এই ছবির ঝলক দেখে বুম্বাদার ফ্যান হয়ে গেলেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)। ফেসবুকে প্রসেনজিতের প্রশংসা করলেন মন খুলে। তসলিমা লিখলেন, ‘আয় খুকু আয় ছবির ট্রেলার দেখে তো আমি মুগ্ধ। প্রসেনজিৎ একেবারেই ভাবেননি তাঁকে যে হিরোর মতো দেখাচ্ছে না। তিনি হিরো হতে চাননি, ভালো অভিনেতা হতে চেয়েছেন। তাঁকে কুৎসিত দেখাচ্ছে, বুড়ো দেখাচ্ছে, দেখাক, তিনি অভিনয় করে দেখিয়ে দেবেন। দোসর দেখেই আমার মনে হয়েছিল তিনি ভালো অভিনয় জানেন। তাঁর ধুম ধাড়াক্কা ছবিগুলোয় নিশ্চয়ই তাঁর অভিনয় করার কোনও সুযোগ থাকে না। ছবিটির বিজ্ঞাপন ছিল অভিনব। তিনি আর তাঁর মেয়ে উত্তর কলকাতার রাস্তায় দিন দুপুরে হাঁটতে লাগলেন কথা বলতে বলতে। রাস্তার লোকেরা তো অবাক। মোবাইলে ছবি তোলার ধুম শুরু হলো। বাপ মেয়ে ওসবে মোটেও নজর দিলেন না। ফুটপাতের সানগ্লাসের দোকান থেকে মেয়েকে দরদাম করে সানগ্লাস কিনে দিলেন বাপ। এই বাপ মেয়ে আয় খুকু আয় ছবির বাপ মেয়ে।’

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

[আরও পড়ুন: ‘অপরাজিত’ দেখে মুগ্ধ সিআইডির ডিআইজি, কফি দিয়ে আঁকলেন নায়ক জিতুর ছবি]

জিতের প্রযোজনায় ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay Trailer) তৈরি করেছেন পরিচালক সৌভিক কুণ্ডু। ছবিতে নির্মল নামের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। তাঁর মেয়ের বুড়ির ভূমিকায় দিতিপ্রিয়া। একসময় স্টেজে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের নকল করত নির্মল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চেহারা ভেঙে গিয়েছে। মাথায় পড়েছে টাক। অনেকেই নির্মলকে ‘টেকো পোসেন’ বলে কটাক্ষ করে। এত কিছু সহ্য করেই মেয়ে বুড়িকে বড় করার স্বপ্ন দেখে নির্মল। কিন্তু বুড়ি স্বপ্ন দেখে নৃত্যশিল্পী হওয়ার। এতেই শুরু হয় বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন। এর মধ্যেই আবার মিলেমিশে যায় রাজনৈতিক টানাপোড়েন।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

নির্মলের চরিত্রের জন্য নিজের লুক এক্কেবারে পালটে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিছু চরিত্র এমন থাকে যাদের হাসি-কান্না, যন্ত্রণা অভিনেতাকে বয়ে বেড়াতে হয়। টিজার প্রকাশ্যে আসার পর একথাই বলেছিলেন অভিনেতা। সেই কথা যে তিনি অক্ষরে অক্ষরে পালন করেছেন, তা এই ট্রেলার দেখেই বোঝা যায়। প্রসেনজিৎ-দিতিপ্রিয়া ছাড়াও ছবিতে দুর্নীতিগ্রস্ত রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সেনগুপ্ত। ‘রগড়ে দেব’র মতো সংলাপ শোনা যাচ্ছে তাঁক মুখে। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রাফিয়াত রাশিদ মিথিলা। দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। রয়েছেন শংকর দেবনাথ, বুদ্ধদেব ভট্টাচার্য, দেবপ্রতীম দাশগুপ্ত, রাহুল দেব বসু এবং সত্যম ভট্টাচার্য। ছবি মুক্তি পাবে ১৭ জুন।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশের দুস্থ শিশুদের পাশে অক্ষয়, অঙ্গনওয়াড়ির উন্নয়নে দিচ্ছেন এক কোটি টাকা ]

 

This browser does not support the video element.

Advertisement
Next