ফের বলিউডে শাশ্বত চট্টোপাধ্যায়, কঙ্গনার পর এবার দীপিকার সঙ্গে দেখা যাবে অভিনেতাকে

09:15 PM May 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। কখনও কঙ্গনা রানাউতের সঙ্গে অভিনয় করছেন, কখনও বিদ্যা বালন, কখনও রণবীর ও ক্যাটরিনা। আর এবার তো দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) বিপরীতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্য়ায়কে। খবর অনুযায়ী, পরিচালক নাগ অশ্বিনের ছবিতে দীপিকার সঙ্গে দেখা যাবে শাশ্বতকে। সঙ্গে থাকছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাসও। শোনা যাচ্ছে অমিতাভ বচ্চনও রয়েছেন এই ছবিতে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে শাশ্বত জানান, ‘হায়দরাবাদে দীপিকার সঙ্গে একদিনের শুট হয়েছে। দীপিকা দারুণ প্রফেশনাল। শটের জন্য বহুক্ষণ অপেক্ষা করলেও, এক মুখ হাসি। আমি দীপিকাকে জানাই, আমার মেয়ে দারুণ ফ্যান তাঁর। সঙ্গে সঙ্গে দীপিকার তাঁর একটি ছবিতে অটোগ্রাফ করে আমার মেয়েকে দিতে বলেন। আমার মেয়ে তো সেই ছবি পেয়ে আপ্লুত।’

[আরও পড়ুন: প্রেমের গল্পে সাফল্য নেই, এবার অ্যাকশন ছবিতে হাত পাকাবেন করণ জোহর!]

টলিউডের পাশাপাশি বলিউডের ছবিতেও দারুণ জনপ্রিয় শাশ্বত। সম্প্রতি মুক্তি পেয়েছে ধাকড়। এই ছবিতে কঙ্গনা রানাউতের সঙ্গে অভিনয় করেছেন শাশ্বত। ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়লেও, শাশ্বতর অভিনয় প্রশংসিত হয়েছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

অন্যদিকে শুক্রবার মুক্তি পেতে চলেছে শাশ্বত অভিনীত ছবি ‘তীরন্দাজ শবর’। চার বছর পর পর্দায় ফিরছে ‘শবর’। ফের শীর্ষেন্দ্যু মুখোপাধ্যায়ের রহস্য মোড়া গল্প জীবন্ত হয়ে উঠবে সিনেমার পর্দায়। ফের দেখা যাবে লালবাজারের দুঁদে গোয়েন্দা শবর দাশগুপ্তকে। একেবারে অ্যাকশন প্যাকড অবতারে শবর সমাধান করবে নতুন রহস্যের। তবে এবার তীরন্দাজের কায়দায়।

বরাবরেই মতো শবরের ভূমিকায় রয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়। সঙ্গে রয়েছেন শবরের সহকারী ওরফে শুভ্রজিৎ দত্ত। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন চন্দন সেন, দেবলীনা কুমার, পৌলমী দাস ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাইজেল আকারা।

[আরও পড়ুন: ‘বেলাশুরু’র পর ফের বড়পর্দায় সৌমিত্র ম্যাজিক, জুন মাসে মুক্তি পাচ্ছে অভিনেতার ‘তৃতীয় পুরুষ’]

 

Advertisement
Next