‘ভুল ভুলাইয়া ২’ছবিতে বাংলা বলতে গিয়ে কীভাবে নাজেহাল হয়েছিলেন? জানালেন কার্তিক

10:10 PM May 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সিনেমার প্রচারে কলকাতায় এসে বাংলায় দু-একটি কথা বলাই যায়। কিন্তু মিষ্টি এই ভাষাই ভয়ংকর হয়ে ওঠে যখন এক নাগাড়ে সংলাপ বলে যেতে হয়। এই কথাটি ‘ভুল ভুলাইয়া ২’ ছবির শুটিংয়ের সময় হাড়ে হাড়ে টের পেয়েছিলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। কলকাতায় এসে সেকথাই জানিয়ে গেলেন অভিনেতা।

Advertisement

ছবি- শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

২০ মে সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2)। দ্বিতীয় সপ্তাহেই ১০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। এখনও ছবির প্রচার চালিয়ে যাচ্ছেন কার্তিক। ‘আমি যে তোমার…’ গানটি প্রকাশ করতে কলকাতায় এসেছিলেন অভিনেতা। সেখানেই জানান, নিজের বাংলা শেখার অভিজ্ঞতা। 

[আরও পড়ুন: ‘গাঁটছড়া’ সিরিয়ালের সেটে একের পর এক ফোন চুরি, শ্রীমার বিরুদ্ধে অভিযোগ অনিন্দ্যর!]

ছবিতে বাংলা ভাষায় বেশ বড় বড় সংলাপ রয়েছে কার্তিকের। তা সঠিকভাবে বলার জন্য শিক্ষকের কাছে গিয়েছিলেন তিনি। সেই অভিজ্ঞতাই সাংবাদিক বৈঠকে জানান অভিনেতা। বাংলা ভাষার ছোট ছোট তথ্য জানতে হয়েছে কার্তিককে। তা আবার চিৎকার করে বলতেও হয়েছে। ডাবিংয়ের সময় চেঁচিয়ে সংলাপ বলার জন্য অভিনেতার গলা পর্যন্ত খারাপ হয়ে গিয়েছিল। এত পরিশ্রমের পর দর্শকদের তাঁর অভিনয় পছন্দ হয়েছে, তাতেই খুশি অভিনেতা।

Advertising
Advertising

ভবিষ্যতে বাংলা সিনেমায় অভিনয় করবেন? ভাল চিত্রনাট্য পেলে অবশ্যই করবেন বলে জানান কার্তিক। অভিনেত্রী অপর্ণা সেন তাঁর অত্যন্ত পছন্দের। বাংলার মিষ্টিও অভিনেতার বেশ পছন্দ। প্রচারে এসে দু’টি রসগোল্লা খেয়েছেন বলেই জানান অভিনেতা। শনিবার ১১ কোটি ৩৫ লক্ষ টাকার ব্যবসা করেছে ‘ভুল ভুলাইয়া ২’। সেই সুবাদে ছবির মোট আয়ের পরিমাণ ১০৯ কোটি টাকা। ইতিমধ্যেই ছবির আরেক সিক্যুয়েল তৈরির কথা ঘোষণা হয়ে গিয়েছে।  

[আরও পড়ুন: এ তো অবিকল অমিতাভ বচ্চন! পুণের অধ্যাপকের ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া]

 

Advertisement
Next