shono
Advertisement

ট্রেলার প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই বিতর্ক! ‘লাল সিং চড্ডা’বয়কটের ডাক নেটিজেনদের

একাধিক কারণ দেখিয়ে আমির-করিনার ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে।
Posted: 02:44 PM May 30, 2022Updated: 02:44 PM May 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই ঘটা করে ‘লাল সিং চড্ডা’র  (Laal Singh Chaddha) ট্রেলার প্রকাশ করেছেন আমির খান। প্রথমে আইপিএলের ফাইনাল ম্যাচের মাঝখানে টেলিভিশনে দেখা গিয়েছিল ট্রেলারটি। তারপর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়। ট্রেলার দেখে অনেকেই আমির-করিনার প্রশংসা করেছেন। অনেকে আবার নিন্দায় মুখর হয়েছে। টুইটারে দুই তারকার ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে।

Advertisement

 

এক নয়, একাধিক কারণ দেখিয়ে আমির খান (Aamir Khan) ও করিনা কাপুরের (Kareena Kapoor) ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে। ২০১৫ সালে সাম্প্রদায়িক অসহিষ্ণুতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন আমির। সেই প্রসঙ্গ তুলে ছবি বয়কটের ডাক দেন একজন। 

[আরও পড়ুন: চড়া মেকআপে চেনাই দায়! রাণু মণ্ডলের সঙ্গে তুলনা করে জয়া আহসানকে কটাক্ষ নেটিজেনদের]

শিবলিঙ্গে দুধ ঢালার বদলে তা দিয়ে দুস্থ শিশুদের খিদে মেটানোর পরামর্শ দেন আমির। সেই প্রসঙ্গ তুলেই ছবি বয়কটের ডাক দেওয়া হয়। একসময় আবার করিনা কাপুর বলেছিলেন, “আমদের ছবি দেখবেন না। কাউকে ছবি দেখতে বাধ্য করা হয় না।” সেই মন্তব্যের উল্লেখ করেও ‘লাল সিং চড্ডা’ বয়কট করার ডাক দেওয়া হয়েছে। এমনকী, আমির তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে দেখা করার প্রসঙ্গ টেনেও কটাক্ষ করা হয়। 

এমনই একাধিক টুইট করা হয়েছে ‘বয়কট লাল সিং চড্ডা’ (Boycott Laal Singh Chaddha) হ্যাশট্যাগ দিয়ে। অবশ্য অনেকেরই পছন্দ হয়েছে ‘লাল সিং চড্ডা’র ট্রেলার। ২৪ ঘণ্টার মধ্যে পঁচিশ কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন ২ মিনিট ৪৫ সেকেন্ডের ভিডিওটি। ৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত আমেরিকান ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর (Forrest Gump) অফিশিয়াল রিমেক ‘লাল সিং চড্ডা’। ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। 

[আরও পড়ুন: তসলিমার সঙ্গে সাক্ষাৎ শ্রীলেখার, প্রিয় লেখিকাকে উপহার হিসেবে দিচ্ছেন শাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement