ছবি হিট করাতে গঙ্গায় ডুব, মন্দিরে পুজো, ‘সম্রাট পৃথ্বীরাজ’নিয়ে দারুণ চাপে অক্ষয়!

04:56 PM May 31, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি হিট করাতেই হবে! না হলে তো একেবারে নাক কাটা যাবে। যেভাবে হাঁটুর বয়সি কার্তির আরিয়ান হাতের মুঠোয় করেছেন বক্স অফিস, তা রীতিমতো চ্যালেঞ্জ আক্কি কুমারের কাছে। তাই তো সকাল নেই, রাত নেই, ছবি প্রোমোশনের চোটে নানা কাণ্ড ঘটিয়ে চলেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। কয়েকদিন আগে যে অক্ষয় কুমারের হাত ধরে একের পর এক ছবি বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে। সেই অক্ষয়েরই এখন কপালে চিন্তার ভাজ! তাঁর নতুন ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’ কী চলবে? নাকি এই ছবির হাল হবে ঠিক ‘বচ্চন পাণ্ডে’র মতো!

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

হ্যাঁ, বলিউড সূত্রের খবর অনুযায়ী, নতুন ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’ নিয়ে বেশ চিন্তিত অক্ষয়। এমনকী, কানাঘুষোয় শোনা যাচ্ছে, এই ছবির প্রোমোশনের জন্য নিজেই মাথার ঘাম পায়ে ফেলছেন। নানারকম ফন্দিও আঁটছেন। ঠিক যেমন, সম্প্রতি বারাণসীতে সম্রাট পৃথ্বীরাজের প্রচারে অংশ নিয়েছিলেন অক্ষয়। সঙ্গে ছিলেন ছবির নায়িকা মানুষী চিল্লার।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: জমি দখল করেছেন অপর্ণা সেন! অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ বোলপুরের বাসিন্দার ]

সাদা রঙের কুর্তা-পাজামাতে দেখা গেল অক্ষয়কে। হাতে তাঁর পুজোর থালা। বাবা বিশ্বনাথের কাছে পুজো দিলেন অক্ষয়। শুধু কী তাই, গঙ্গায় ডুব দিয়ে সারলেন পুণ্যস্নান। বারাণসীতে ছবির প্রচারে মানুষী ও অক্ষয় ছাড়াও ছিলেন ছবির পরিচালক চন্দ্রপ্রকাশ দিবেদী।

কয়েকদিন আগেই ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির নামকরণ নিয়ে আপত্তি তুলে জনস্বার্থ মামলা দায়ের করেছিল কর্ণি সেনা। এমনকী, এই ছবি মুক্তিতে নিষেধাজ্ঞা জারি করার আবেদন জানানো হয়েছিল কর্ণি সেনার তরফ থেকে।

কর্ণি সেনার অভিযোগ ছিল, অক্ষয়ের (Akshay Kumar) ‘পৃথ্বীরাজ’ ছবিতে হিন্দু সম্রাট পৃথ্বীরাজের চরিত্রকে ভুলভাবে ব্যখা করা হয়েছে এবং অশ্লীলভাবে দেখানো হয়েছে। কর্ণি সেনার তরফ থেকে জানানো হয়েছে, এই ছবির প্রিভিউ দেখেই এই ধারণা স্পষ্ট হয়েছে। এই ছবিতে ইতিহাসকে ভুল ভাবে ব্যখা করা হয়েছে।

ইতিহাসকে প্রেক্ষিত করে এর আগেও বহুবার ছবি তৈরি হয়েছে বলিউডে। তবে সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবত’ (Padmavat) ছবি যেভাবে কর্ণি সেনার রোষে পড়েছিল, সেরকমটা আর দেখা যায়নি কখনও। এই ছবির শুটিং করতে গিয়ে মহাবিপাকে পড়েছিলেন বনশালি। শুটিং ফ্লোরে ঢুকে কর্ণি সেনার বচসাতেও মেতেছিলেন বনশালির সঙ্গে। সেখানেই ছবির নাম, কিছু দৃশ্য় বদলে ফেলার দাবি করা হয়েছিল কর্ণি সেনার পক্ষ থেকে। এমনকী, দীপিকার নাক কেটে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল। পিছিয়ে গিয়েছিল ছবির মুক্তি। শেষমেশ, কর্ণি সেনার দাবি মেনে ছবির নাম ‘পদ্মাবতী’ থেকে ‘পদ্মাবত’ করায় মুক্তি আলোর দেখে এই ছবি। সেই ঘটনার পর এবার অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ ছবির সঙ্গেও ঘটল এমন ঘটনা।

[আরও পড়ুন: ‘মুম্বইয়ের গায়কদের থেকে আমি, অনুপম, ইমন, সোমলতা ঢের ভাল শিল্পী’, বিস্ফোরক রূপঙ্কর ]

 

This browser does not support the video element.

Advertisement
Next