Singer KK Death: ভিড়ে ঠাসা নজরুল মঞ্চে ছড়ানো হয় অগ্নি নির্বাপক গ্যাস! তাতেই অসুস্থ হয়ে পড়েন কেকে? 

03:20 PM Jun 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংগীতশিল্পী কেকে (Singer KK Death) আর নেই। কিছুতেই যেন মেনে নিতে পারছেন না অনুরাগীরা। যে মানুষটা কয়েক ঘণ্টা আগেও নজরুল মঞ্চে গান গাইছিলেন, তাঁর নিথর দেহ হাসপাতালের মর্গে শায়িত। বলা হচ্ছে, পারফরম্যান্স শেষ করে পাঁচতারা হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন কেকে। সত্যিই কি তাই? মঞ্চে থাকাকালীন কি একটুও বুঝতে পারেননি? নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? 

Advertisement

ফেসবুকে আপলোড হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ভিড়ে ঠাসা নজরুল মঞ্চ যেখানে কেকে গান গাইছিলেন। আচমকা সেখানে অগ্নি নির্বাপক যন্ত্র চালিয়ে দেওয়া হয়। তা থেকে গ্যাস ছড়িয়ে পড়ে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই কারণেই অসুস্থ হয়ে পড়েন কেকে? 

Advertising
Advertising

 

কেকের (KK) পারফরম্যান্সের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। একটি ভিডিওয় দেখা যাচ্ছে, বারবার ঘামছিলেন সংগীতশিল্পী। তোয়ালে দিয়ে মুখ মুছতেও দেখা যায় তাঁকে। শোনা গিয়েছে, মঞ্চের স্পটলাইট নিভিয়ে দিতে বলেছিলেন শিল্পী।

[আরও পড়ুন: মাথায় ও মুখে ছিল ক্ষতচিহ্ন? সংগীতশিল্পী কেকে’র অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু

‘বলিউড নাও’য়ের পক্ষ থেকে কেকে-র আরেকটি ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়েছে। যেখানে পারফরম্যান্সের পর শিল্পীকে মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতে দেখা যাচ্ছে। সেই সময় তাঁর মুখে অস্বস্তি লক্ষ্য করা যায়। হাত ধরে তাঁকে মঞ্চ থেকে বের করে নিয়ে যাওয়া হয়। 

শোনা যায়, হোটেলে ফিরে কেকে-র শরীর আরও খারাপ হতে থাকে। আচমকা লুটিয়ে পড়েন শিল্পী। CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। শিল্পীর মৃত্যুতে ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছেন পুলিশ। হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। CMRI হাসপাতালের মর্গে রাখা কেকে-র দেহ। শোনা যাচ্ছে, আজ অর্থাৎ বুধবারই SSKM হাসপাতালে হবে ময়নাতদন্ত। তারপর দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে। শিল্পীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টলিউড এবং বলিউড তারকারা। এমন ঘটনা বিশ্বাসই করতে পারছেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, স্বস্তিকা, পরমব্রত, ইমনরা। শোক প্রকাশ করেছেন অক্ষয় কুমার, শ্রেয়া ঘোষাল, অনিল কুম্বলে, বাবুল সুপ্রিয়র মতো তারকারা।

 

[আরও পড়ুন: ছবি হিট করাতে গঙ্গায় ডুব, মন্দিরে পুজো, ‘সম্রাট পৃথ্বীরাজ’ নিয়ে দারুণ চাপে অক্ষয়!]

This browser does not support the video element.

Advertisement
Next