shono
Advertisement

‘রূপঙ্করবাবুর নাম দিলীপ ঘোষ হোক’, কেকে’র ‘অপমানে’ক্ষুব্ধ হয়ে কটাক্ষ ভাস্বরের

'আপনি লাফাচ্ছেন কেন?', রূপঙ্করকে প্রশ্ন ভাস্বরের।
Posted: 04:27 PM Jun 01, 2022Updated: 03:46 PM Jun 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হু ইজ কেকে?’, ফেসবুক ভিডিওতে এই প্রশ্ন করেছিলেন রূপঙ্কর বাগচি (Rupankar Bagchi)। তাতেই চটেছে নেটদুনিয়ার একাংশ। ক্ষুব্ধ ভাস্বর চট্টোপাধ্যায়ও (Bhaswar Chatterjee)। রূপঙ্করকে দিলীপ ঘোষের সঙ্গে তুলনা করলেন অভিনেতা। ফেসবুকে কটাক্ষ করে লিখলেন, “এ তুমি কেমন তুমি কেকে’র গানকে হিংসে কর…” শুধু তাই নয়, ব্যঙ্গ করে ফেসবুক পোস্টে রূপঙ্করকে লিখলেন, রূপুংকরবাবু! 

Advertisement

 “হু ইজ কেকে? আমি, অনুপম, সোমলতা, ইমন, রাঘব, মনোময় এর থেকে ঢের ভাল! মুম্বই নিয়ে এত উত্তেজনা কীসের? ” ফেসবুক ভিডিওর মাধ্যমে এই প্রশ্ন করেই বিপাকে রূপঙ্কর বাগচি। সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী। স্টুডিওপাড়ার শিল্পীদের একাংশও ক্ষুব্ধ। “আপনার লজ্জা হওয়া উচিত। অত্যন্ত স্বার্থপর একটা মানুষ” ক্ষোভ প্রকাশ করে লেখেন রূপাঞ্জনা মিত্র।  

[আরও পড়ুন: ‘হায়… মনে হচ্ছে এখানেই মরে যাই’, নজরুল মঞ্চে গানের মাঝে বলেন KK, দেখুন ভিডিও ]

ভাস্বর এই বিষয়ে দু’টি পোস্ট করেছেন। প্রথম পোস্টে অভিনেতা লেখেন, “আজ থেকে রূপুংকরবাবুর নাম দিলীপ ঘোষ হোক। কারণ উনিও আলটপকা কথা বলে লাইমলাইটে থাকতে চান। কী অসহ্য সময়, নিজেকেই বলছেন কেকে’র থেকে ভাল গায়ক, সে তো মানুষ বলবে…আপনি লাফাচ্ছেন কেন? রাঘবদা বা কাউকে তো এসব বলতে শুনি না।” 

এরপরই আবার ‘জাতিস্মর’ সিনেমার গানের আদলে অভিনেতা লেখেন, “এ তুমি কেমন তুমি কেকে’র গানকে হিংসে কর, এ কেমন বাচালপনা নিজেকে ভাল গায়ক বল?…” উল্লেখ্য, ‘এ তুমি কেমন তুমি’ গানের জন্য জাতীয় পুরস্কার পান রূপঙ্কর। 

এদিকে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে রূপঙ্কর (Rupankar Bagchi) জানিয়েছেন, তিনি কেকে’র (KK) বিরুদ্ধে কিছু বলতে চাননি। বাংলা গানের পক্ষে কথা বলেছিলেন। মানুষ তাঁকে ভুল বুঝছেন। কেকে বড় মাপের শিল্পী। তাঁর প্রয়াণে শোকাহত বলেই জানিয়েছেন রূপঙ্কর। কিন্তু তাতে বিশেষ লাভ হচ্ছে না। তাঁর সমালোচনা চলছেই। 

[আরও পড়ুন: ‘লজ্জা হওয়া উচিত’, কেকে’র সমালোচনা করায় রূপঙ্করকে তুলোধোনা অভিনেত্রী রূপাঞ্জনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement