shono
Advertisement

সৃজিতের ফেলুদা হয়ে ফিরছেন টোটা, ‘দার্জিলিং জমজমাট’-এর ট্রেলারে চমক

১৭ জুন হইচই ওটিটিতে মুক্তি পাবে এই সিরিজ।
Posted: 10:02 PM Jun 01, 2022Updated: 10:03 PM Jun 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ফেলুদার (Feluda) ভূমিকায় টোটা রায়চৌধুরী। এবার ‘ফেলুদার গোয়েন্দাগিরি’তে (Feludar Goyendagiri) জমজমাট দার্জিলিং। সবই হচ্ছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) নির্দেশে।   ১৭ জুন হইচই ওটিটিতে দেখা যাবে এই সিরিজ। কয়েকদিন আগে পোস্টার শেয়ার করে মুক্তির তারিখ জানিয়েছিলেন সৃজিত। আর এবার প্রকাশ্যে এল সৃজিতের ‘ফেলুদার গোয়েন্দাগিরি’র ট্রেলার।

Advertisement

সৃজিতের কথায়, টোটার জন্ম ফেলুদা লগ্নেই। কঠিন পরিশ্রম করেছেন অভিনেতা। সিরিজে এমন কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে যা টোটার মতো ফিট অভিনেতা ছাড়া সম্ভবই ছিল না। শুরু থেকেই টোটাকে পছন্দ ছিল সৃজিতের। ২০০৭ সাল থেকে তাঁকে ফেলুদা হিসেবে ভেবে রেখেছিলেন। সেই ভাবনা আজ বাস্তবে পরিণত হয়েছে।

[আরও পড়ুন: ৪ টে বিলাসবহুল গাড়ি, চোখ ধাঁধানো বাড়ি, পরিবারের জন্য কী কী রেখে গেলেন কেকে?]

টোটা আবার মনে করেন সৃজিত পরিচালক হিসেবে ভীষণ খুঁতখুঁতে। আবার ফেলুদা নিয়ে খুব বেশি আবেগপ্রবণ। সেটে ফেলুদা সমগ্র নিয়ে ঘুরে বেড়াতেন সৃজিত। সেটিকে নিজের বাইবেল আখ্যা দিয়েছিলেন পরিচালক। তাঁর কড়া নির্দেশ ছিল, সত্যজিৎ রায়ের লেখার কোনও শব্দ পালটানো যাবে না। যদি তার জন্য একাধিকবার টেক দিতে হয় তা দিতে হবে। এতটাই পারফেকশনিস্ট পরিচালক।

সিরিজে জটায়ুর ভূমিকায় অভিনয় করে আগেই প্রশংসা পেয়েছেন অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। তোপসে হিসেবে কল্পন মিত্রকেই দেখা যাবে। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জয় সরকার। সকলেই ‘ফেলুদার গোয়েন্দাগিরি’তে অভিনয় করে খুশি। সৃজিতের সঙ্গে একাধিক কাজ করেছেন অনির্বাণ। একটা কামফর্ট জোন তৈরি হয়ে গিয়েছে। তাঁর মতে সেটের মধ্যে কারও যদি গোয়েন্দা হওয়ার গুণ থাকে, তিনি খোদ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়! 

[আরও পড়ুন: ‘হায়… মনে হচ্ছে এখানেই মরে যাই’, নজরুল মঞ্চে গানের মাঝে বলেন KK, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement