shono
Advertisement

Kangana Ranaut: ‘এটা আফগানিস্তান নয়’, হজরত মহম্মদকে নিয়ে মন্তব্য বিতর্কে নূপুর শর্মার পাশে কঙ্গনা

হজরত মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে দল থেকে সাসপেন্ড হয়েছেন নূপুর।
Posted: 12:47 PM Jun 08, 2022Updated: 08:11 PM Jun 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হজরত মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে দল থেকে সাসপেন্ড হয়েছেন বিজেপির (BJP) দুই মুখপাত্র নূপুর শর্মা ও নবীন জিন্দল।  বাতিল হয়েছে তাঁদের প্রাথমিক সদস্যপদও। তারপরও ক্ষোভের আঁচ কমেনি। লাগাতার হুমকি পাচ্ছেন নূপুর শর্মা। এমন পরিস্থিতিতেই বহিষ্কৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়ালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। 

Advertisement

নানা বিষয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হন কঙ্গনা। বিতর্কিত মন্তব্যের জেরে টুইটারে তাঁর প্রোফাইল নিষিদ্ধ হয়ে যায়। তারপর থেকে ইনস্টাগ্রামেই বিভিন্ন বিষয়ে নিজের মতামত ব্যক্ত করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। নূপুর শর্মার প্রসঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, “নূপুর নিজের মত প্রকাশ করেছেন। দেখতে পাচ্ছি তাঁকে কীভাবে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু যখন কোনও হিন্দু দেবতার অপমান করা হয়, যা তাঁরা প্রায়ই করে থাকেন, আমরা তখন আদালতের দ্বারস্থ হই। দয়া করে আইনের সেই পথেই চলুন নিজেকে ডন মনে করবেন না। এটা আফগানিস্তান নয়। গণতন্ত্রিক পদ্ধতিতে নির্বাচিত এক সরকার আমাদের কাছে রয়েছে। যাঁরা একথা ভুলে যাচ্ছেন তাঁদের মনে করিয়ে দিচ্ছি।”

[আরও পড়ুন: ‘সলমনকে খুনের হুমকি দিয়ে চিঠি পাঠাইনি’, পুলিশের জেরায় দাবি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের]

দিনকয়েক আগে বিজেপি নেত্রী নূপুর শর্মা (Nupur Sharma) হজরত মহম্মদের বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। তা নিয়ে দেশের নানা প্রান্তে বিক্ষোভ, অশান্ত পরিস্থিতি তৈরি হয়। বিবৃতি প্রকাশ করে বিজেপির তরফে জানানো হয়, সব ধর্মকে সম্মানের চোখে দেখে বিজেপি। বলা হয়, “ভারতের ইতিহাসে সবসময়ে সব ধর্ম একসঙ্গে বিকশিত হয়েছে। কোনও ধর্ম বা ধর্মীয় ব্যক্তির প্রতি অসম্মানজনক মন্তব্য করার তীব্র নিন্দা করছে বিজেপি। এই ধরনের কার্যকলাপকে প্রশ্রয় দেয় না বিজেপি।”

এই ঘটনার পরই নূপুর শর্মাকে ৬ বছরের জন্য সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয় বিজেপি। কিন্তু তাতেও নেভেনি বিক্ষোভের আগুন। প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে নুপূরকে। এর জেরে তাঁকে ও তাঁর পরিবারকে পুলিশি নিরাপত্তা দেওয়া হয়েছে। গেরুয়া শিবিরের প্রশংসা নানা সময়ে করে থাকেন কঙ্গনা। নিজেকে রাষ্ট্রপ্রেমী হিসেবে ব্যাখ্যা করে থাকেন। এবার নূপুর শর্মার পাশে দাঁড়িয়ে 

[আরও পড়ুন: বর-কনের বেশে রাহুল ও রুকমা, চুপিসারে বিয়েটা সেরে ফেললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement