shono
Advertisement

বিকিনির সঙ্গে টিপ, চুড়ি! প্রিয়াঙ্কা চোপড়ার পুরনো ছবি দেখে ছোটবেলার কথা মনে পড়ল নিকের?

স্ত্রীর লাস্যময়ী ছবি দেখে কী প্রতিক্রিয়া নিক জোনাসের?
Posted: 10:53 AM Jun 10, 2022Updated: 01:40 PM Jun 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন গিয়েছে চলে কুড়ি কুড়ি বছরের পার… থুড়ি বাইশ বছর পার। সেদিনের অষ্টাদশী আজ চল্লিশের কোঠায়। বয়সের সঙ্গে সঙ্গে সৌন্দর্যের ধরন বদলেছে। পিছনে ফেলে আসা প্রতিটি বছরের অভিজ্ঞতা ব্যক্তিত্বকে আরও সমৃদ্ধ করেছে। তারই ছাপ পড়েছে আজকের চেহারায়। এসব বদলালেই বা কী? বিগত দিনগুলো ফিরে দেখতে তো বাধা নেই। হয়ত বর্তমানকে অতীতে টেনে নিয়ে গিয়ে কাল্পনিক এক কাহিনির অন্দরে ঢুকে নিখাদ আনন্দ পাওয়া! এই যেমন ২২ বছর আগের প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) দেখে সেসময়ের ৮ বছর বয়সী নিক জোনাস কী ভাবছিলেন, তা যদি আন্দাজ করা যায়, তাহলে কেমন হয়? সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন মিস ওয়ার্ল্ডের (Miss World) পুরনো লাস্যময়ী ছবি দেখে সেই গুঞ্জনই শুরু হয়েছে তাঁর অনুরাগী মহলে।

Advertisement

নিজের ১৮ বছর বয়সের বিকিনি পরিহিত ছবি পোস্ট করেছেন পিগি চপস। সে সাজও অন্যরকম। কালো-বাদামি বিকিনির (Bikini) সঙ্গে কপালে কালো টিপ, হাতে চুড়ি। ছিপছিপে নির্মেদ কোমর, শরীরজুড়ে লালিত্যের ছটা। নীলাভ সমুদ্র সৈকতের আকর্ষণ যেন আরও বাড়িয়ে তুলেছেন এই সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় (Social Media) পুরনো ছবিটি পোস্ট করে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, এই ছবি তোলার সময় তাঁর বয়স ছিল ১৮ বছর মাত্র। সেই ২০০০ সালেই তিনি ‘মিস ওয়ার্ল্ড’-এর খেতাব জিতেছিলেন। ফলে পিগি চপসের সৌন্দর্যের আভা ছড়িয়ে পড়েছিল গোটা বিশ্বেই।

[আরও পডুন: চাকরি পেয়েই মুখ্যমন্ত্রীকে ‘মা’ সম্বোধন, হাসপাতালের বেডে শুয়েই দেখা করার আবদার রেণুর]

এরপর বলিউডে (Bollywood) প্রিয়াঙ্কার দুরন্ত কেরিয়ার, হলিউডেও নিজের পরিচিতি তৈরি করা, অন্যান্য নানাবিধ কাজে যুক্ত হওয়া। এরই মাঝে মার্কিন (US) গায়ক নিক জোনাসকে বিয়ে, মেয়ের মা হওয়া। ২২ বছর পর এখন প্রিয়াঙ্কা চোপড়া অভিনেত্রীর বাইরে আরও অনেক কিছু। তবু তিনি ফিরে যেতে চাইছেন ভরা যৌবনের সেই দিনগুলিতে। আজ যিনি প্রিয়াঙ্কার স্বামী, সেই নিক জোনাস (Nick Jonas) ২০০০ সালে ছিলেন মোটে ৮ বছরের নাবালক। তৎকালীন ‘মিস ওয়ার্ল্ড’-এর ছবি দেখে কী ভেবেছিলেন? ইনিই কি হবেন তাঁর অর্ধাঙ্গিনী? নিশ্চয় নয়। আজ তাই বিকিনি-টিপ-চুড়ি পরা প্রিয়াঙ্কার ছবিতে তিনি যখন ‘ড্যাম হট’ কমেন্ট করেন, তখন অনুরাগীরা মুখ টিপে হাসেন বইকী!

সে যাই হোক, সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার পুরনো ছবি দেখে লাইক, কমেন্টের বন্যা। সহ-অভিনেতা রণবীর সিং (Ranveer Sing) থেকে তুতো বোন পরিণীতি চোপড়াও কমেন্ট করছেন নানাবিধ। সকলেই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। পিগি চপসও উপভোগ করছেন বেশ। সৌন্দর্যের পূজা পেতে কে না চায়? তবে একথাও ঠিক, সকলের নানা স্তুতির মাঝে বলিউড তারকার নজর কিন্তু স্বামী নিক জোনাসের প্রতিক্রিয়ার দিকেই। সেদিন আর এদিনের মধ্যে উভয়ের সম্পর্কের সেতু রচনার একটা আঁচ পাওয়ার চেষ্টা আর কী!

[আরও পডুন: সাতপাকে বাঁধা পড়লেন দক্ষিণী তারকা নয়নতারা, ‘জওয়ান’ নায়িকার বিয়েতে হাজির শাহরুখ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement