ফের ‘মসিহা’সোনু, চার হাত-চার পা নিয়ে জন্মানো শিশুকন্যাকে সুস্থ জীবনে ফেরালেন তারকা

02:30 PM Jun 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ‘মসিহা’ সোনু সুদ (Sonu Sood)। এবার বিহারের চৌমুখী কুমারীর ত্রাতা হয়ে উঠলেন তিনি। চারটি হাত ও চারটি পা ছিল ছোট্ট মেয়েটির। অস্ত্রোপচারের ব্যবস্থা করে তাকে সুস্থ জীবনে ফিরিয়ে দিলেন বলিউড তারকা। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

১৯৯৯ সালে তামিল ছবির মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন সোনু। পরে হিন্দি ছবির জগতে পা রাখেন ‘শহিদ-এ-আজম’ সিনেমার ভগৎ সিং হয়ে। তারপর থেকে বহু ছবিতে অভিনয় করেছেন সোনু। নায়ক হওয়ার পাশাপাশি খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু রুপোলি পর্দার এই মানুষটিই করোনা (Coronavirus) কালে দুস্থ, অসহায় মানুষের ‘মসিহা’ হয়ে ওঠেন। কত যে পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরার ব্যবস্থা করেছেন, কত মানুষের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন, তার হিসেব নেই।  ইউক্রেনে আটকে থাকা পড়ুয়াদেরও দেশে ফেরার বন্দোবস্ত করে দিয়েছিলেন অভিনেতা।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: গভীর অরণ্যে তাড়া করল ভাল্লুক, বিয়ার গ্রিলসের শোয়ে গিয়ে এ কী হাল হল রণবীর সিংয়ের?

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন সোনু। শোনা গিয়েছে ভারচুয়াল মাধ্যমেই তিনি চৌমুখীর বিষয়ে জানতে পারেন। ছোট্ট শিশুকন্যার পেটের কাছ থেকে দু’টি হাত ও দু’টি পা বেরিয়ে ছিল। শোনা যায়, গর্ভাবস্থায় অন্তঃসত্ত্বা মহিলা শরীরিক জটিলতার কারণেই এমনটা হয়। অস্ত্রোপচার করে তা ঠিক করা সম্ভব। এই অস্ত্রোপচারের ব্যবস্থাই সোনু করে দেন। 

সোশ্যাল মিডিয়ায় চৌমুখীর সঙ্গে তিনটি ছবি শেয়ার করেন সোনু। একটি ছবিতে তাঁকে চৌমুখীর সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। শিশুকন্যাকে টফিও দেন সোনু। আরকটি ছবিতে হাসপাতালের বেডে চৌমুখীকে দেখা যাচ্ছে। নিজের এই পোস্টের ক্যাপশনে সোনু লেখেন, “আমার ও চৌমুখীর যাত্রা সফল হল। বিহারের ছোট্ট গ্রামে চারটি হাত ও চারটি পা-সহ চৌমুখীর জন্ম হয়েছিল। এখন সফল অস্ত্রোপচারের পর সে সুস্থ এবং নিজের গ্রামে ফিরে যেতে পারে। ” 

[আরও পড়ুন: ভয়ংকর ভাইরাসের জেরে পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার, দেখুন পপতারকার ভিডিও বার্তা]

Advertisement
Next