মহাকাশে উজ্জ্বল স্মৃতি, নক্ষত্রের নাম রাখা হল অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের নামে

09:02 PM Jun 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি পর্দার তারকা থেকে আকাশে তারা হলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। মহাকাশের একটি নক্ষত্রের নাম টলিউড তারকার নামে রাখা হল। এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তারকার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

চলতি বছরের বাংলা সিনেমা হারায় তাঁর অত্যন্ত প্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে। রিয়ালিটি শোয়ের শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েন অভিষেক। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেটেই প্রাথমিক চিকিৎসা হয়। অভিনেতাকে হাসপাতালে ভরতির চেষ্টা করা হয়। কিন্তু তাতে তিনি রাজি হননি। বাড়িতে থেকে চিকিৎসা করাতে চেয়েছিলেন অভিনেতা। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। রাত বাড়তেই মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা। 

[আরও পড়ুন: বিয়ের পরই বিপাকে নয়নতারা, মন্দিরের জোড়া নিয়ম ভাঙায় দক্ষিণী অভিনেত্রীকে আইনি নোটিস]

অভিষেকের এভাবে চলে যাওয়া এখনও মেনে নিতে পারেননি তাঁর অনুরাগী এবং প্রিয়জনেরা। প্রয়াত স্বামীর স্মৃতিকে সম্বল করেই নতুন করে বাঁচতে শিখছেন সংযুক্তা। এবার অভিষেকের নামে নক্ষত্রের নামকরণ হওয়ার খবরে খুশি তিনি। জানা গিয়েছে, অভিষেকের শেষ ছবি ‘পঞ্চভুজ’-এর প্রযোজকের সহযোগিতায় বিষয়টি সম্ভব হয়েছে এক মার্কিন সংস্থার উদ্যোগে। এর আগে তারকাদের নামে নক্ষত্রের নাম রাখা হয়েছে। এই তালিকায় প্রয়াত সুশান্ত সিং রাজপুতও রয়েছেন। তবে বাংলার কোনও তারকার ক্ষেত্রে এই প্রথম এমন উদ্যোগ নেওয়া হল বলেই খবর।

গত ২৪ মার্চ মৃত্যু হয় অভিষেকের। অভিনেতার নামে তারাটির নামকরণ করা হয় ১৭ এপ্রিল। তবে শংসাপত্র এখনও হাতে পাননি সংযুক্তা ও তাঁর মেয়ে ডল। সেটি তাঁরা পাবেন আগামিকাল অর্থাৎ রবিবার। নজরুল তীর্থে সেটি তুলে দেওয়া হবে তাঁদের হাতে। ইতিমধ্যেই অবশ্য শংসাপত্রের ছবি পেয়ে গিয়েছেন সংযুক্তা। যাতে লেখা রয়েছে, সংযুক্তা এবং তাঁর মেয়ে সাইনার জন্য আকাশে উজ্জ্বল হয়ে থাকবে অভিষেক চট্টোপাধ্যায় নামের নক্ষত্রটি।

[আরও পড়ুন: ‘এটাই কি পাওনা ছিল?’, NCB কর্তাকে মাদক জেরায় বিধ্বস্ত আরিয়ান]

Advertisement
Next